তারিখ : ২৪ জুন ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

স্বামীর ছুড়িকাঘাতে আহত স্ত্রী চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু

কালিয়াকৈরে স্বামীর ছুড়িকাঘাতে আহত স্ত্রী চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু
[ভালুকা ডট কম : ২৯ মে]
গাজীপুরের কালিয়াকৈরের মৌচাক এলাকায় স্বামীকে তালাক দেয়ায় ছুড়িকাঘাতের তিন দিনপর স্ত্রী আরজিনা আক্তার (২৬) চিকিৎসাধীন অবস্থায় স্ত্রীর মৃত্যু হয়েছে । শুক্রবার রাতে টাঙ্গাইলের মির্জাপুর কুমুদিনী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় । এঘটনায় স্বামী রতন মিয়াকে(৩৫) গ্রেফতার করেছে পুলিশ । গ্রেফতারকৃত রতন মিয়ার (৩৫) নওগা সদর উপজেলার মোকরমপুর গ্রামের মনছুর আলীর ছেলে ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, চার মাস আগে নওগা সদর উপজেলার মোকরমপুর গ্রামের মনছুর আলীর ছেলে রতন মিয়ার সাথে আরজিনা আক্তারের প্রেমের সম্পর্কে বিয়ে হয় । বিয়ের পর থেকেই তাদের মধ্যে নানা বিষয় নিয়ে ঝগড়া-বিবাদ চলছি । এ ঘটনায় আরজিনা আক্তার স্বামী রতন মিয়াকে ডিভোর্স দেওয়ার জন্য মৌচাক কাজী অফিসে গিয়ে স্বামী রতন মিয়াকে ডিভোর্স দেয়। এসময় নিকাহ রেজিষ্টার (কাজী) বিষয়টি রতন মিয়াকে ফোনে জানায় । এবিষয়ে রতন মিয়া তাৎক্ষনিক ওই অফিসে গিয়ে তার স্ত্রীকে আরজিনাকে নিয়ে একটি রিক্সায় বাসায় যাওয়ার পথে স্থানীয় সুফিয়া হাসপাতালের সামনে রিক্সায় বসিয়ে  রাখে । কৌশলে রিক্সা থেকে নেমে রতন পাশে দোকান থেকে একটি দাড়ালো ছুড়ি কিনে নিয়ে আরজিনাকে এলোপাথারী ছুড়িকাঘাত করে।   এসময় স্থানীয়রা রতন মিয়াকে আটক করে পুলিশে সোপর্দ করেন । পরে পুলিশ ও স্থানীয়রা আরজিনাকে উদ্ধার করে টাঙ্গাইলের মির্জাপুর কুমুদিনী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে । সেখানে চিকিৎসাধীন অবস্থায় ৩ দিন পর শুক্রবার রাতে তার মৃত্যু হয়।  

কালিয়াকৈর থানাধীন মৌচাক পুলিশ ফাড়ির ইনচার্জ উপ-পরিদর্শক সাইফুল আলম জানান,  পারিবারিক কলহের জের ধরে আরজিনাকে স্বামী রতন মিয়া প্রকাশ্য দিবালোকে ছুড়িকাঘাত করলে তিন পর হাসপাতালে মৃত্যু হয়েছে । স্বামী রতন মিয়াকে আগেই গ্রেফতার করা হয়েছে এবং আইনগত প্রক্রিয়া চলছে বলেও জানান, ওই কর্মকর্তা ।#

 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই