তারিখ : ১৫ জুন ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় জিয়া উর রহমানের শাহাদাৎ বার্ষিকী পালিত

ভালুকায় জিয়া উর রহমানের ৪০তম শাহাদাৎ বার্ষিকী পালিত
[ভালুকা ডট কম : ৩০ মে]
ভালুকা উপজেলা বিএনপি ও অংগ সংগঠনের উদ্যোগে রোববার দুপুরে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪০তম শাহাদাৎ বার্ষিকী উপজেলা বিএনপির কার্যালয়ে পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে আলহাজ্ব মোঃ মোর্শেদ আলমের নেতৃত্বে দোয়া,মিলাদ মাহফিল,আলোচনা সভা ও দুই হাজার মানুষের মাঝে দুপুরের খাবার বিতরণ করা হয়।

উপজেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন আহাম্মদের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন,জেলা বিএনপির সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মোর্শেদ আলম, উপজেলা বিএনপির নেতা খালেকুজ্জাম তালুকদার হুমায়ুন,সিরাজুল ইসলাম ঢালী,আলহাজ্ব হাতেম খান,আবুল কালাম আজাদ,নাছির উদ্দিন,মনিরুজ্জামান,আইয়ুব আলী কমান্ডার, খলিলুর রহমান,মাওলানা এশফাকুর রহমান,সোহাগ প্রমুখ।

অপরদিকে উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক রাকিবুল হাসান রাসেলের নেতৃত্বে কলেজ এলাকায় দোয়া ও দরিদ্রদের মাঝে খাদ্য বিতরণ করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই