তারিখ : ২৭ সেপ্টেম্বর ২০২১, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন পৌরসভা

গৌরীপুরে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন পৌরসভা
[ভালুকা ডট কম : ৩০ মে]
ময়মনসিংহের গৌরীপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ্ব-১৭) এর ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন হয়েছে গৌরীপুর পৌরসভার দল।রবিবার (৩০ মে) শেখ রাসেল মিনি স্টেডিয়ামে এ খেলা অনুষ্ঠিত হয়। এতে এ উপজেলার ২নং গৌরীপুর ইউনিয়নের দল কে ১-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার  গৌরব অর্জন করে গৌরীপুর পৌরসভার দল।

উপজেলা প্রশাসনের আয়োজনে এ টুর্নামেন্ট শুরু হয় ২৭ মে। এতে গৌরীপুর পৌরসভা ও ৭ টি ইউনিয়নের দল অংশ গ্রহন করে। খেলায় রেফারির দায়িত্ব পালন করেন  কৃতি ফুটবলার পৌর কাউন্সিলর আব্দুর রউফ মোস্তাকীম।খেলা শেষে টুর্নামেন্ট পরিচালনা কমিটির সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসান মারুফের সভাপতিত্বে ও সদস্য সচিব উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য দেন, বীর মুক্তিযাদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি ও  গৌরীপুর পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলাম। পরে বিজয়ী ও রানার্স আপ দলের খেলোয়ারদের হাতে ট্রফি তুলে দেন অতিথিবৃন্দ।

এতে উপস্থিত ছিলেন সহকারি কমিশনার (ভূমি) মোঃ আবিদুর রহমান, গৌরীপুর থানার ওসি খান আব্দুল হালিম সিদ্দিকী, গৌরীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মশিউর রহমান কাউসার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সোহেল রানা পাপ্পু, পৌর যুবলীগের সভাপতি মেহেদী হাসান মিথুন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক একেএম রাকিবুল হক রাকিব, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন, পৌর ছাত্রলীগের সভাপতি আল হোসাইন, উপজেলা তাঁতীলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান টিটন, যুবলীগ নেতা রাশিদুজ্জামান আলমগীর প্রমুখ। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই