তারিখ : ১৫ জুন ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের এমপির’র আশ্বাস

গৌরীপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের এমপির’র সহযোগিতার আশ্বাস
[ভালুকা ডট কম : ৩০ মে]
ময়মনসিংহের গৌরীপুর পৌর শহরের হারুনপার্ক এলাকায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন করেছেন ময়মনসিংহ-৩ গৌরীপুর আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ। রোববার বেলা ৩টায় তিনি দলীয় নেতা-কর্মী ও প্রশাসনের কর্মকর্তাদের সাথে নিয়ে ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন করেন। এসময় এমপি নাজিম ক্ষতিগ্রস্থ পরিবার ও ব্যবসায়ীদের সাথে কথা বলে তাদের খোঁজ খবর নেন। আশ্বাস দেন সহযোগিতার করার।

নাজিম উদ্দিন আহমেদ এমপি সাংবাদিকদের বলেন, উপজেলা প্রশাসনের সাথে আলোচনা করে সম্মিলিত ভাবে ক্ষতিগ্রস্থদের সহযোগিতা করা হবে।ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শনকালে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল মুন্নাফ,  গৌরীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রুকুনুজ্জামান পল্লব, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রাকিবুল হক রাকিব, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন, পৌর ছাত্রলীগের সভাপতি আল হোসাইন, মইলাকান্দা ইউনিয়ন যুবলীগের সভাপতি কামাল হোসেন, উপজেলা তাঁতীলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান টিটন, যুবলীগ নেতা রাশিদুজ্জামান আলমগীর প্রমুখ।

প্রসঙ্গত গত বৃহস্পতিবার দিবাগত রাতে গৌরীপুর পৌর শহরের হারুনপার্ক এলাকায় অগ্নিকান্ডে বাসাবাড়ি, দোকান, লাইব্রেরী ও গোডাউন সহ ছয়টি ঘর, আসবাবপত্র ও মালামাল পুড়ে ছাই হয়ে যায়। খবর পেয়ে ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিস টিম ঘটনাস্থলে এসে অগ্নিকান্ড নিয়ন্ত্রনে আনে। অগ্নিকান্ডে ক্ষয়ক্ষতির পরিমাণ ৩০ লাখ টাকা। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই