তারিখ : ২৪ জুন ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শায় গৃহবধুকে ধর্ষনের অভিযোগে ২জন আটক

যশোরের শার্শায় গৃহবধুকে ধর্ষনের অভিযোগে ২জন আটক
[ভালুকা ডট কম : ৩০ মে]
যশোরের শার্শায় প্রবাসীর গৃহবধুকে ধর্ষনের অভিযোগে ২জনকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় শার্শা থানায় একটি মামলা হয়েছে। মামলা নং- ৩১, তাং ৩০/০৫/২০২১। আটককৃতরা হলো- শার্শা উপজেলার স্বরুপদাহ গ্রামের আব্দুর রশিদ এর ছেলে ইসরাফিল হোসেন (৩০) ও একই গ্রামের নাজমুুল হুদার ছেলে তুহিন (২৭)।

জানা যায়, শার্শা উপজেলার স্বরুপদাহ গ্রামের মালেশিয়া প্রবাসী জালাল উদ্দিন দীর্ঘদিন বিদেশ থাকায় তার স্ত্রীকে একই গ্রামের লম্পট ইসরাফিল হোসেন কুপ্রস্তাব দিয়ে আসছিলো। সে কুপ্রস্তাবে সাড়া না পেয়ে গতকাল রাত ৯টার সময় সঙ্গী তুহিনকে সাথে নিয়ে গৃহবধুকে বাড়ী থেকে তুলে পাশের বাগানে নিয়ে জোর পূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়।

শার্শা থানার অফিসার ইনচার্জ (ওসি) বদরুল আলম খান বিষয়টি নিশ্চিত করে জানান, ধর্ষনের ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। বিকালে অভিযান চালিয়ে অভিযুক্ত ২ আসামীকে আটক করেছে পুলিশ। ধর্ষিতাকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। আগামীকাল যশোর মেডিকেল কলেজ হাসপাতালে রিপোর্ট করার জন্য পাঠানো হবে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই