তারিখ : ১৫ জুন ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলায় প্রতিপক্ষের মারপিটের ঘটনায় একজন নিহত

নওগাঁর পত্নীতলায় প্রতিপক্ষের মারপিটের ঘটনায় একজন নিহত
[ভালুকা ডট কম : ৩১ মে]
নওগাঁর পত্নীতলায় উপজেলার বালুভোগা এলাকায় বর্গাদারের বাড়ি থেকে ফেরার পথে জনৈক মিলন সরকার (৪৫)এর উপর ঐ এলাকার বিশ্বনাথ সহ তার সহযোগীরা বেদম মারপিট করে গুরুত্বর আহত করলে সোমবার সকালে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত মিলন সরকার উপজেলার মাহমুদপুর গ্রামের মৃত ধীরেন্দ্রনাথ সরকারের ছেলে।

এলাকাবাসী ও পত্নীতলা থানা সূত্রে জানাগেছে, উপজেলার মাহমুদপুর গ্রামের জনৈক মিলন সরকার গত শনিবার সন্ধ্যায় পার্শ্ববর্তি বালুভোগা গ্রামের বর্গাদার বুদুর বাড়ি থেকে বের হেয়ে নিজ বাড়িতে ফেরার পথে ঐ এলাকার বিশ্বনাথ সহ তার সহযোগীরা মিলনের পথ রোধ করে বেদম মারপিট করে গুরুত্বর আহত করে।

এঅবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে তার অবস্থা বেগতিক হলে নওগাঁ সদর হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে বাড়ি ফিরে আনলেও রবিবার রাতে তার অবস্থা আবারও গুরুত্বর হলে পত্নীতলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করায়। সেখানে চিকিৎস্যাধীন অবস্থায় সোমবার ভোরে তার মৃত্যু হয়।

এঘটনায় মৃতের জামাতা তাপস বাদী হয়ে পত্নীতলা থানায় একটি মামলা দায়ের করেছে।এব্যাপারে পত্নীতলা থানার অফিসার ইনচার্জ সামসুল আলম শাহ জানান, খবর পেয়ে পুলিশ মৃত দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ মর্গে প্রেরন করেছে। উক্ত ঘটনায় জড়িত আসামীদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই