তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় ফুটবল টুর্নামেন্টে কীত্তিপুর ইউনিয়ন দল বিজয়ী

নওগাঁয় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের চ’ড়ান্ত খেলায় কীত্তিপুর ইউনিয়ন দল বিজয়ী
[ভালুকা ডট কম : ০১ জুন]
নওগাঁয় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের (অনুর্ধ্ব-১৭) চ’ড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়েছে। দেশের প্রত্যন্ত অঞ্চল থেকে মেধাবী ফুটবল খেলোয়ারদের খুজে বের করে আনার প্রত্যয় নিয়ে সারা দেশে উপজেলা পর্যায়ে এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হচ্ছে। সোমবার বিকালে প্রবল বৃষ্টিকে উপেক্ষা করে জেলা স্টেডিয়ামে এই খেলা অনুষ্ঠিত হয়।

সদর উপজেলার ১১টি ইউনিয়ন ও ১টি পৌর সভা দলের অংশগ্রহণে এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী দলের হাতে পুরস্কার তুলে দেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম রফিক। এছাড়াও উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তুহিন হোসেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মির্জা ইমাম উদ্দিন, জেলা ক্রীড়া কর্মকর্তা আবু জাফর মাহমুদুজ্জামান, জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের সভাপতি মামুনুর রশিদ মামুন, জেলা রেফারী সমিতির সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ, কীত্তিপুর ও শৈলগাছী ইউনিয়ন  পরিষদ চেয়ারম্যান প্রমুখ।

সদর উপজেলার আয়োজনে এবং যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের সহযোগিতা ও পৃষ্ঠপোষকতায় এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। চ’ড়ান্ত খেলায় কীত্তিপুর ইউনিয়ন পরিষদ দল ট্রাইবেকারে ৪-৩ গোলে শৈলগাছী ইউনিয়ন পরিষদ দলকে হারিয়ে বিজয়ী হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই