তারিখ : ১৫ জুন ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে নানার বাড়িতে বেড়াতে এসে বউ উধাও

রাণীনগরে নানার বাড়িতে বেড়াতে এসে বউ উধাও
[ভালুকা ডট কম : ০১ জুন]
নওগাঁর রাণীনগরে নানার বাড়িতে বেড়াতে এসে এক গৃহবধূর নিরুদ্দেশ হওয়ার ঘটনা ঘটেছে। এই বিষয়ে ভুক্তভোগী স্বামী মাহমুদুল আরেফিন থানায় একটি সাধারন ডায়েরী দায়ের করেছেন। উপজেলার বনপুকুর গ্রামে এই ঘটনাটি ঘটেছে।

বগুড়ার নন্দীগ্রামের বাঁশো গ্রামের বাসিন্দা স্বামী মাহমুদুল আরেফিন জানান আমার স্ত্রী গত ২৮শে মে বৃহস্পতিবার রাণীনগর উপজেলার কালীগ্রাম ইউনিয়নের বনপুকুর গ্রামে আমার নানা শ্বশুর আবদুল জলিলের বাড়িতে বেড়াতে যায়। স্ত্রী আসার ২/৩ দিন পর আমারও যাওয়ার কথা ছিল। কিন্তু দুইদিন পর ৩০শে মে বৃহস্পতিবার সকালে কাউকে কিছু না বলে আমার স্ত্রী নিরুদ্দেশ হয়ে যায়। আমরা আত্মীয় স্বজনদের বাড়িতে খোঁজ খবর নিয়েছি এবং আমার স্ত্রীর ব্যবহৃত ফোন বন্ধ থাকায় তাকে খুঁজে না পাওয়া যাচ্ছে না। তাই আমি ৩০মে বিকেলে এই বিষয়ে রাণীনগর থানায় একটি জিডি দায়ের করেছি।

রাণীনগর থানার ওসি শাহিন আকন্দ জানান এই বিষয়ে একটি সাধারন ডায়েরী পেয়েছি। ওই গৃহবধূকে উদ্ধার করার সকল কার্যক্রম অব্যাহত রয়েছে। আশা করছি দ্রুতই গৃহবধূকে উদ্ধার করা সম্ভব হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই