তারিখ : ১৫ জুন ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শ্রীপুরে বিদ্যুৎপৃষ্টে বাক প্রতিবন্ধি যুবকের মৃত্যু

শ্রীপুরে বিদ্যুৎপৃষ্টে বাক প্রতিবন্ধি যুবকের মৃত্যু
[ভালুকা ডট কম : ০১ জুন]
গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার বহেরারচালা গ্রামে বিদ্যুৎপৃষ্টে ফাহাদ (২২) নামের এক বাক-প্রতিবন্ধি যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকালে স্থানীয় আফির উদ্দিনের বাড়ীতে এ ঘটনা ঘটে। নিহত যুবক বহেরারচালা গ্রামের সিরাজুল ইসলাম (শিরু মিয়া)র ছেলে। ফাহাদ ছোট থেকেই নানা ফজর আলীর বাড়িতে থাকত। ফাহাদের লাশটি অটোরিক্সার কাছে পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করেন।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) কামরুল ইসলাম বলেন, স্থানীয় আফির উদ্দিনের বাড়ীতে সড়ক দুর্ঘটনায় কবলিত একটি অটোরিক্সা রাখা ছিল। ওই স্থানে অটোরিক্সাটিতে বৈদ্যুতিক চার্জের ব্যবস্থা করা ছিল। চার্জের কাজে ব্যবহৃত বিদ্যুতের তারটি অটোরিক্সায় স্পর্শ লেগে সেটি বিদ্যুতায়িত অবস্থায় ছিল। মঙ্গলবার সকালে ফাহাদ ওই অটোরিক্সার স্পর্শে গেলে সে বিদ্যুপৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায়। মৃত্যুর বিষয়ে ফাহাদের পরিবারের সদস্যদের কোন অভিযোগ না থাকায় তার বাবার আবেদনের প্রেক্ষিতে লাশটি বিনা ময়নাতদন্ত ছাড়াই হস্তান্তর করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই