তারিখ : ১৫ জুন ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

ভালুকায় জমি সংক্রান্ত বিরোধে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন
[ভালুকা ডট কম : ০১ জুন]
ভালুকায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বড় ভাইয়ের দায়ে কোপে ছোট ভাই আফাজ উদ্দিন(৩৫) খুন হয়েছেন। নিহত আফাজ উদ্দিন উপজেলার চান্দাবহ গ্রামের আব্দুল আজিজের ছেলে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দুপুরে।

জানাযায়,আব্দুল আজিজের  দুই ছেলে রমিজ উদ্দিন(৫০) ও আফাজ উদ্দিন(৩৫) এর মাঝে দীর্ঘদিন যাবত জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল।নিহতের পিতা আব্দুল আজিজ বাড়ি ভিটা থেকে গাছ বিক্রি করেন। ঘটনার সময় আফাজ উদ্দিন সেই গাছের লাকাড়ি আনার জন্য গেলে পেছন থেকে আফাজ উদ্দিনের দুই পায়ে বড় ভাই রমিজ উদ্দিন দা দিয়ে কোপ দিলে তিনি গুরুতর আহত হন। তাঁকে উদ্ধার করে প্রথমে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স,পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল (মমেক) নিয়ে গেলে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করেন। আফাজ উদ্দিনকে ঢাকায় নিয়ে যাওয়ার পথে গাজীপুরের নয়নপুর এলাকায় পৌঁছলে সন্ধ্যায় (৭টায়)অতিরিক্ত রক্তক্ষরণে তিনি মারা যান।

ভালুকা মডেল থানার (ওসি) মাহমুদুল ইসলাম জানান,জমি সংক্রান্ত ঘটনাকে কেন্দ্র করে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন হয়েছে। লাশ উদ্ধার করা হয়েছে,মামলা প্রক্রিয়াধিন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই