তারিখ : ১৫ জুন ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে ক্ষতিগ্রস্থদের মাঝে রেড ক্রিসেন্টের ত্রাণ বিতরণ

তজুমদ্দিনে ইয়াসে ক্ষতিগ্রস্থদের মাঝে রেড ক্রিসেন্টের ত্রাণ বিতরণ
[ভালুকা ডট কম : ০২ জুন]
বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি ভোলা জেলা ইউনিটের আয়োজনে ভোলার তজুমদ্দিনে ঘূর্ণিঝড় ইয়াসে ক্ষতিগ্রস্থ ২শত পরিবারের মাঝে ফুড প্যাকেজ, তারপলিন ও হাইজিন প্যাকেজ বিতরণ করা হয়। বুধবার বিকাল ৫টায় তজুমদ্দিন সরকারী কলেজ মাঠে এ ত্রাণ বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, রেড ক্রিসেন্ট ভোলা জেলা ইউনিটের সেক্রেটারি মোঃ আজিজুল ইসলাম, ভোলা পৌর সভার সাবেক কমিশনার ও রেড ক্রিসেন্ট ভোলা জেলা ইউনিটের সিনিয়র সদস্য আলহাজ্ব মোঃ ফেরদৌস আহাম্মেদ, সি.পি.পি'র সহকারী পরিচালক মাজহারুল হক, রেড ক্রিসেন্ট ভোলা জেলা ইউনিটের জুনিয়র সহকারী পরিচালক মোঃ তরিকুল ইসলাম, প্রেসক্লাব সভাপতি রফিক সাদী, সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক নয়া দিগন্ত প্রতিনিধি হেলাল উদ্দিন লিটন, সাংবাদিক মামুর, তজুমদ্দিনের রেড ক্রিসেন্টের যুব প্রধান ফারহান উর রহমান সময়, সুমাইয়া আক্তার আখিঁ , বোরহানউদ্দিনের রায়হান প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই