তারিখ : ১৫ জুন ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সাপাহার উপজেলা নির্বাহী অফিসার করোনা আক্রান্ত

সাপাহার উপজেলা নির্বাহী অফিসার করোনা আক্রান্ত
[ভালুকা ডট কম : ০২ জুন]
নওগাঁ সাপাহার উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আব্দুল্লাহ আল মামুন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। সাপাহার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. রুহুল আমিন এ তথ্য নিশ্চিত করেছেন। বুধবার (২ জুন) সাপাহার স্বাস্থ্য বিভাগ ১৭ জনের নমুনা সংগ্রহ করে রাজশাহী ল্যাবে পাঠায়।

ওই নমুনা রিপোর্টে বুধবার দুপুরে ইউএনওসহ তিনজনের করোনা পজিটিভ বলে নিশ্চিত করেছে উপজেলা স্বাস্থ্য বিভাগ। করোনা আক্রান্ত আব্দুল্লাহ আল মামুন বলেন তিনি শারীরিক ভাবে অনেক ভালো আছেন। গত দুইদিন ধরে শরীর ব্যথাসহ সর্দি-জ্বর কিছুটা সমস্যা হলেও এখন অনেকটা ভালো আছেন তিনি। সবার দোয়া কামনা করেছেন তিনি।

আব্দুল্লাহ আল মামুন গত ১৩ এপ্রিল সাপাহার উপজেলায় যোগদানের পর থেকেই করোনা সম্মুখযোদ্ধা হিসেবে কাজ করে আসছেন। উপজেলার প্রত্যন্ত এলাকায় গিয়ে করোনা রোগীদের খোঁজখবর ও তাদের পরিবারকে সহায়তাসহ বিভিন্ন সেবামূলক কাজ করে প্রশংসা কুড়িয়েছেন তিনি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই