তারিখ : ১৫ জুন ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় খেলা নিয়ে সংঘর্ষে আহত ২,মহাসড়ক অবরোধ

বঙ্গবন্ধু বঙ্গমাতা ফুটবল টুর্ণামেন্ট খেলা নিয়ে
ভালুকায় দু’পক্ষের সংঘর্ষে আহত ২,মহাসড়ক অবরোধ
[ভালুকা ডট কম : ০৩ জুন]
ভালুকায় বঙ্গবন্ধু বঙ্গমাতা ফজিলাতুন্নেছা ফুটবল টুর্ণামেন্ট খেলার সেমিফাইনালে দু’পক্ষের সংঘর্ষে দুই দলের দুই খেলোয়ার আহত হন। এ সময় পুলিশ লাঠি চার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনার প্রতিবাদে উপজেলার হবিরবাড়ি এলাকায় মহাসড়ক অবরোধ করা হয়। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার বিকেলে ভালুকা সরকারী ডিগ্রি কলেজ মাঠে।

পুলিশ, হাসপাতাল ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেলে বঙ্গবন্ধু বঙ্গমাতা ফজিলাতুন্নেছা ফুটবল টুর্ণামেন্ট খোলার সেমিফাইনালে ভালুকা পৌরসভা ও হবিরবাড়ি ইউনিয়নের মাঝে খেলার প্রথমাংশে হবিরবাড়ি ইউনিয়ন এক শূণ্য গোলে এগিয়ে থাকার পর দ্বিতীয়াংশে খেলার ২০ মিনিট চলার সময় খোলোয়ারদের মাঝে দু;পক্ষের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে উপজেলা প্রশাসনের উপস্থিতিতে ঘটনাটি সংঘর্ষে রুপ নেয়।

এ সময় চারপাশ থেকে দু’পক্ষের সমর্থকরা মাঠে নেমে পড়লে পুলিশ লাঠি চার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সংঘর্ষে হবিরবাড়ি ইউনিয়ন দলের খেলোয়ার ফারদীন (১৭) ও পৌরসভা দলের হাসিব (১৭) আহত হন। আহতদের ভালুকা ৫০ শয্যা সরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনার প্রতিবাদে সন্ধ্যা ৭ টার দিকে হবিরবাড়ি ইউনিয়নের খেলোয়ার ও সমর্থকরা সিডষ্টোর বাজার এলাকায় ঢাকা ময়মনসিংহ মহাসড়ক প্রায় আধা ঘন্টা অবরোধ করেন। পরে সরকারদলীয় স্থানীয় নেতাকর্মীদের সহযোগীতায় অবরোধ তুলে নেয়া হয়।

খেলার দর্শকরা জানান, পুলিশের লাঠিচার্জের সময় খেলোয়ার ও সমর্থকরা দিকবিদিগ ছুটে যায়। এতে অন্তত ১০/১৫ জন আহত হন। করোনাকালিন সময়ে স্বাস্থ্যবিধি না মেনে ও উপজেলা প্রশাসনের বিভিন্ন গাফলতির কারণে বিসৃঙ্খলা সৃষ্টি হয়েছে। গত ৩০ মে এই দু’দলের মাঝে প্রথমার্ধের খেলা শেষে গোলযোগ সৃষ্টি হলে খেলা স্থগিত করে বৃহস্পতিবার বিকেলে পূণরায় ওই খেলাটি অনুষ্ঠিত হয়েও শেষ হয়নি।

ভালুকা মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম জানান, খেলার মাঠে দু’পক্ষের মাঝে উত্তেজনা শুরু হলে পুলিশ তা নিয়ন্ত্রণে আনেন। তবে মহাসড়ক অবরোধের ঘটনাটি অস্বীকার করেন।উপজেলা নির্বাহী অফিসার সালমা খাতুন জানান, খেলার মাঠে উভয় পক্ষের মাঝে উত্তেজনা শুরু হলে খেলাটি স্থগিত করা হয়। বর্তমাণে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই