তারিখ : ১৫ জুন ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় সড়ক দুর্ঘটনায় নিহত ২ আহত ৩

ভালুকায় সড়ক দুর্ঘটনায় নিহত ২ আহত ৩
[ভালুকা ডট কম : ০৪ জুন]
ময়মনসিংহের ভালুকায় দাঁড়িয়ে থাকা একটি যাত্রীবাহি বাসকে পেছন থেকে ট্রাকের ধাক্কায় বাসটি খাদে পড়ে গিয়ে বাসযাত্রী শফিকুল ইসলাম (৩৫) ও ট্রাকের সামনের অংশ দুমড়েমুচরে গিয়ে ট্রাকচালক ইয়াকুব আলী মোল্লাহ (৪০) নিহত এবং তিনজন আহত হয়েছেন। বৃহস্পতিবার রাত ৩ টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার হাজিরবাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

ভালুকা হাইওয়ে পুলিশের পরিদর্শক মশিউর রহমান জানান, বৃহস্পতিবার রাত ৩ টার দিকে উপজেলার হাজিরবাজার এলাকায় যাত্রীদের নামিয়ে যান্ত্রিক ত্রুটি সাড়াতে দাঁড়িয়ে থাকা মনিকা ক্লাসিক নামে যাত্রীবাহি একটি বাস ঢাকা-মেট্রো-ব-১২-০৪৫৩ কে পেছন দিক দিয়ে একটি ট্রাক ঢাকা-মেট্রো-ট-১২-২৩৭৯ ধাক্কা দিলে বাসটি নিচে খাদে পড়ে যায়। এতে বাস যাত্রী জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার লঙ্গারচরের মাজম আলীর ছেলে শফিকুল ইসলাম ঘটনাস্থলেই মারা যান। এ সময় ট্রাকের সামনের অংশ ধুমড়ে মুচড়ে গিয়ে  ট্রাক চালক নড়াইল জেলার বাবু মোল্লাহর ছেলে ইয়াকুব আলী মোল্লাহ মারা যান। দুর্ঘটনায় ট্রাকের দুই সহকারীসহ তিনজন গুরতর আহত হন। তাদেরকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ট্রাক ও বাস জব্দ করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই