তারিখ : ১৫ জুন ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

রাণীনগরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু
[ভালুকা ডট কম : ০৫ জুন]
নওগাঁর রাণীনগরে জেসমিন আকতার বেলো (৩০) নামের এক গৃহবধূর রহস্য জনক মৃত্যু হয়েছে। এই মৃত্যু নিয়ে এলাকায় চলছে নানা গুঞ্জন। ঘটনাটি ঘটে শুক্রবার রাত সাড়ে নয়টার দিকে। মৃত জেসমিন চরকানাই গ্রামের সৌদি প্রবাসী আব্দুল বারিকের স্ত্রী।

জানা গেছে, উপজেলার মিরাট ইউনিয়নের ধনপাড়া মোল্লা পাড়া গ্রামের মৃত বাদেশ সরদারের মেয়ে উপজেলার চরকানাই গ্রামের জাবেদ আলীর ছেলে আব্দুল বারিকের সাথে প্রায় ১৫ বছর আগে পারিবারিক ভাবে বিয়ে হয়। সংসার জীবনে তাদের আব্দুল জিহাদ (১২) নামের এক পুত্র সন্তান রয়েছে। জীবন-জীবিকার তাগিদে গত প্রায় ১০বছর আগে আব্দূ বারিক সৌদি চলে যায়। তার পর থেকেই বারিকের ভাই ভাবীরা কারণে-অকারণে পারিবারিক নানা বিষয় নিয়ে গৃহবধূ জেসমিনের সাথে কলহ লেগেই থাকতো। এর জের ধরে বারিকের বড় ভাই জয়বুল দম্পত্তি গত প্রায় ১ মাস আগে জেসমিন কে মারপিট করে। বিষয়টি শান্তিপূর্ণ সমাধানের জন্য জেসমিন বাদি হয়ে রাণীনগর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে। এ নিয়ে শালিসী বৈঠকে মিমাংসা হলেও জয়বুল তার পরও জেসমিনের সাথে মাঝে মধ্যেই মারমুখী আচরণ করতো।

এব্যাপারে জেসমিনের মামা আজাহার আলী জানান, আমার ভাগ্নী জামাই দেশে না থাকার কারণে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে জয়বুল দম্পত্তি মিলে মাঝে মধ্যেই ভাগ্নিকে মারপিট করতো।  শুক্রবার রাতে জেসমিনকে অসুস্থ্য অবস্থায় গোপনে তারা নওগাঁ সদর হাসপাতালে নিলে শারিরীক অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিতে বললে পথিমধ্যে জেসমিন মারা গেলে লাশ তারা বাড়িতে নিয়ে আসে। সারা রাত পার হয়ে গেলে ও  আমাদেরকে কোন কিছুই জানায়নি। লোক মুখে খবর পেয়ে এসে দেখি আমার ভাগ্নী জেসমিনের মৃত দেহ। আমার ধারণা এটা একটি পরিকল্পিত হত্যাকান্ড।

বারিকের ভাই জয়বুল জানান, আমি এ সময় বাড়িতে ছিলাম না। পরে জানতে পারি তার ছেলে জিহাদের সাথে রাগারাগি করে ঘরের দরজা লেগে গ্যাসের ট্যবলেট খেয়ে অসুস্থ্য হয়ে পরেন। পরে তাকে চিকিৎসার জন্য নওগাঁ সদর হাসপাতালে নেওয়া হয়। পরে রাজশাহী নেওয়ার পথে জেমিন মারা যায়। অযথা আমাকে হয়রানি করার চেষ্টা চলছে।

রাণীনগর থানার অফিসার ইনচার্জ শাহিন আকন্দ জানান, বিষয়টি আমি জেনেছি। এখনও কেহ অভিযোগ করতে আসেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই