তারিখ : ১৫ জুন ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শ্রীপুরে অপহরণের অভিযোগে যুবক গ্রেপ্তার

শ্রীপুরে অপহরণের অভিযোগে যুবক গ্রেপ্তার
[ভালুকা ডট কম : ০৫ জুন]
গাজীপুরে শ্রীপুরে অপহরণ করে মুক্তিপণ দাবির অভিযোগে অপহৃত শফিকুল ইসলামকে ২৪ ঘন্টার মধ্যে উদ্ধার করেছে শ্রীপুর থানা পুলিশ। এসময় অপহরণের সাথে জড়িত থাকায় রানা (২৭) কে গ্রেফতার করেছে। রানা মিয়া শ্রীপুর পৌর এলাকার বেড়াইদেরচালা গ্রামের  জহর আলীর ছেলে। এসময় রানার সহযোগী জাকির, জাকিরের স্ত্রীসহ অন্যরা পালিয়ে যায়। অপহৃত উদ্ধার হওয়া শফিকুল ইসলাম (৩৪) শ্রীপুরের কর্ণপুর গ্রামের আলফাজ উদ্দিনের ছেলে।

এঘটনায় অপহৃতের ছোট ভাই রুহুল আমিন বাদী হয়ে গত শুক্রবার রাতে থানায় অভিযোগের পর রাতভর অভিযান চালিয়ে পুলিশ উদ্ধার করে। অপহৃতের ভাই রুহুল আমিন জানান, শুক্রবার (৪ জুন) সকালে তার বড় ভাই বাড়ি থেকে বের হয়। এরপর থেকে তার কোন খোঁজ খবর পাওয়া যাচ্ছিল না। সন্ধ্যায় একটি মোবাইল নাম্বার থেকে ভগ্নিপতি নুরুল হুদার মোবাইল ফোনে শফিকুলকে অপহরণ করে অজ্ঞাত একটি স্থানে আটকে রাখা হয়েছে এবং তাকে ছাড়িয়ে নিতে ৫০হাজার টাকা দাবি করে। টাকা না দিলে তারা শফিকুল ইসলামকে হত্যার হুমকিও দেয়। রাত ৮টার দিকে অপহরণকারীর দেয়া বিকাশ নাম্বারে ১০হাজার টাকা পাঠানো হয়। তারপরও ৫০হাজার টাকা দাবি করলে বিষয়টি পুলিশকে জানানো হয়। পরে পুলিশ গিয়ে অভিযুক্ত রানার বাড়ি থেকে অপহৃত শফিকুলকে উদ্ধার করে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, অভিযোগ পাওয়ার পরপরই অপহৃতকে তথ্য প্রযুক্তির সহায়তায় অভিযান চালানো হয়। রাতে অপহরণকারীকে মুক্তিপণ দেয়ার কথা বলে কৌশলে অপহৃতকে অক্ষত অবস্থায় উদ্ধার ও তাদের গ্রেপ্তার করা হয়। এসময় পুলিশের টের পেয়ে বাকী আসামীরা পালিয়ে যায়। গ্রেপ্তারকৃতকে গাজীপুর আদালতে প্রেরণ করা হয়েছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই