তারিখ : ১৫ জুন ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

নান্দাইলে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৫ জুন]
ময়মনসিংহের নান্দাইল উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে ‘প্রাণিসম্পদ প্রদর্শনী-২০২১’ শনিবার চন্ডিপাশা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে। প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প (এলডিডিপি)’র সহযোগিতায় প্রাণিসম্পদ প্রর্দশনী অনুষ্ঠানের উদ্বোধন ও সমাপনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংসদ সদস্য আলহাজ্ব মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন।

উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ও প্রাণিসম্পদ প্রদর্শনী বাস্তবায়ন কমিটির সদস্য সচিব কৃষিবিদ মলয় কান্তি মোদকের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. হাসান মাহমুদ জুয়েল, পৌর মেয়র রফিক উদ্দিন ভুইয়া, ভেটেরিনারি সার্জন মো. উজ্জল হোসাইন, ইউপি চেয়ারম্যান মো. মোয়াজ্জেম হোসেন ভুইয়া মিলটন, সফল উদ্যোক্তা মো. ফরিদ মিয়া, আঃ মতিন, এলএসপি মোছাঃ আমেনা ইয়াসমিন হিমু ও রুমা দেবনাথ প্রমুখ।

সমাপনী ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি সংসদ সদস্য তাঁর বক্তব্যে বলেন, নান্দাইলে বেকার যুবক-যুবতীদের প্রশিক্ষণের জন্য প্রশিক্ষন কেন্দ্র স্থাপনের উদ্যোগ নিয়েছেন যা শীঘ্রই বাস্তবায়নের পথে। এছাড়া তিনি সকল বেকার যুবকদেরকে চাকরির পিছনে না ঘুরে গবাদী পশু-পাখি পালনের মাধ্যমে সফল উদ্যোক্তা হওয়ার আহ্বান জানান। তোমরা খামার স্থাপন কর, গবাদী পশু-পাখি ক্রয় করার টাকার ব্যবস্থা আমি করবো।

অপরদিকে প্রাণিসম্পদ কর্মকর্তা মো: মলয় কান্তি মোদক বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ক্ষমতায় আসার পর থেকে দুধ, ডিম ও গোশত উৎপাদনে তথা গবাদী পশু-পাখি পালনে ব্যাপক উন্নয়ন ও গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে প্রাণিসম্পদ বিভাগ। আর নান্দাইলের কৃষিবান্ধব সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খান তুহিনের নেতৃত্বে নান্দাইলে করোনাকালীন খামিরারা গবাদী পশুদের ভ্যাকসিনের যোগানে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন যা খামারিগণ কৃতজ্ঞতা স্বীকার করেছেন।#

 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই