তারিখ : ১৫ জুন ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সেভ দ্য ফিউচার ফাউন্ডেশনের উপদেষ্টা হলেন সাংসদ হেলাল

সেভ দ্য ফিউচার ফাউন্ডেশনের জেলা শাখার প্রধান উপদেষ্টা হলেন সাংসদ হেলাল
[ভালুকা ডট কম : ০৭ জুন]
নওগাঁয় একঝাঁক তরুনদের নিয়ে মানবতার সেবায় কাজ করে আসছে স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন। বর্তমানে জেলার ১১টি উপজেলায় এই সংগঠনের কমিটি ঘোষনা করা হয়েছে। এই সংগঠনের জেলা শাখার প্রধান উপদেষ্টা হিসেবে নির্বাচিত হয়েছেন নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য ও  শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব মো: আনোয়ার হোসেন হেলাল।

সোমবার সাংসদের নওগাঁর বাসভবনে ফুলেল শুভেচ্ছা জানিয়ে তার হাতে সম্মতিপত্র তুলে দেওয়া হয়। এসময় উপস্থিত ছিলেন সেভ দ্য ফিউচার ফাউন্ডেশনের রাজশাহী বিভাগের সহ-তত্ত্বাবধায়ক ও নওগাঁ জেলা শাখার সাধারণ সম্পাদক আরিফ হোসেন, অর্থ বিষয়ক সম্পাদক জাহিদ হাসান আকাশ, পরিবেশ বিষয়ক সম্পাদক রাজু সরদার, রাণীনগর উপজেলা শাখার সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম, প্রচার সম্পাদক রনি হোসেন প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই