তারিখ : ৩১ জুলাই ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুর শ্যামগঞ্জে নিরাপদ সড়কের দাবিতে মানববন্ধন

গৌরীপুর শ্যামগঞ্জে নিরাপদ সড়কের দাবিতে মানববন্ধন
[ভালুকা ডট কম : ০৭ জুন]
নিরাপদ সড়কের দাবিতে নেত্রকোণার পূর্বধলার শ্যামগঞ্জ বাজারে কুমুদগঞ্জ মোড়ে রবিবার (৬ জুন) সকাল সাড়ে ১০ টায় এক মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। শ্যামগঞ্জ টু দূর্গাপুর বিরিশিরি সড়কে সকাল ৮ টা থেকে রাত ৮ টা পর্যন্ত বালুবাহী অনিয়ন্ত্রিত ট্রাক চলাচল বন্ধের দাবি জানানো হয় এ মানববন্ধনে।

‘নিরাপদ শ্যামগঞ্জ ব্যানারে’ এ মানববন্ধন কর্মসূচীতে স্থানীয় স্কুল-কলেজের শিক্ষক, শিক্ষার্থী ও স্থানীয় শত শত লোকজন স্বতস্ফূর্তভাবে অংশগ্রহন করেন। প্রায় ঘন্টাব্যাপি চলা এ মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য দেন নিরাপদ শ্যামগঞ্জ কমিটির আহবায়ক মোঃ মারিয়ান জামান খান সোহান, সদস্য সচিব ইমন হাছান শাওন, সহকারি প্রধান শিক্ষক মাকসুদুল আলম, শিক্ষক গোবিন্দ বনিক, শিক্ষক আল আমীন, শেখ সালাউদ্দিন চাঁন, আসাদুজ্জামান ডানু, সালমান রহমান পল্লব, অভি রায়হান, সাব্বির, মোস্তাকিন, সৈয়দ এস এম রিজু, শাহাদাৎ হোসেন, অংগনা পাল, উজ্জল শেখ, পাপন, সঞ্চিত, কাজল, মোঃ উজ্জল মিয়া, আজহারুল ইসলাম সুমন, রানা দিপু, নির্মল, রনি প্রমুখ।

এতে বক্তরা বলেন, শ্যামগঞ্জ টু দূর্গাপুর-বিরিশিরি সড়কটি বর্তমানে মৃত্যুপুরীতে পরিণত হয়েছে। অনিয়ন্ত্রিত ও বেপরোয়া বালুবাহী ট্রাক চলাচলের কারনে অহরহ দূর্ঘটনায় প্রাণহানিসহ বহুলোক পঙ্গুত্ববরণ করেছেন। এ সড়কে প্রতিনিয়ত  হতাহতের  ঘটনা ঘটলেও নিরাপদ সড়ক বাস্তবায়নে উদাসীন সংশিষ্ট কর্তৃপক্ষ।

তাই এ  সড়কে সকাল ৮ টা থেকে রাত ৮ টা পর্যন্ত  ট্রাক চলাচল বন্ধকরন ও  কুমুদগঞ্জ মোড়ে ফুট অভার ব্রিজ ও রোড ডিভাইডার স্থাপনের দাবি জানান তারা। এছাড়া লাইসেন্স বিহীন চালকদিয়ে ট্রাক চলাচল বন্ধ করার জন্য প্রশাসনের কাছে জোর  দাবি করা হয় এ মানববন্ধনে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই