তারিখ : ১৫ জুন ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় শিক্ষক কর্তৃক ছাত্রীকে ধর্ষণের চেষ্টা

ভালুকায় শিক্ষক কর্তৃক ছাত্রীকে ধর্ষণের চেষ্টা,থানায় মামলা
[ভালুকা ডট কম : ০৮ জুন]
ভালুকায় জামিরদিয়া কড়ইতলা এলাকায় তৃতীয় শ্রেনীর একছাত্রীকে আল আমীন নামে এক শিক্ষক কর্তৃক ধর্ষণের চেষ্টার অভিযোগে ভালুকা মডেল থানায় সোমবার রাতে একটি মামলা হয়েছে। অভিযুক্ত আল আমীন ওই এলাকার আব্দুল মজিদের ছেলে।

মামলা সূত্রে জানাযায়,জামিরদিয়া কড়ইতলা এলাকায় অবস্থিত পড়ালেখা শিশু মডেল একাডেমি নামে প্রতিষ্ঠান করোনার জন্য বন্ধ রয়েছে। এ সুযোগে স্কুলের শিক্ষকরা ছাত্র-ছাত্রীদের স্কুল ভবনে প্রাইভেট পড়াতেন। সোমবার দুপুরে প্রতিদিনের মতো তৃতীয় শ্রেণীর শিক্ষার্থীরা আল আমীনের কাছে প্রাইভেট পড়তে আসে। প্রাইভেট শেষে সব শিক্ষার্থীদের বিদায় দিয়ে আল আমীন ভিকটিমকে থাকতে বলে। পরে শিশুটিকে ধর্ষণের চেষ্টা করে এ সময় শিশুটির চিৎকারে আল আমীন তাকে ধর্ষণ করতে ব্যর্থ হয়। তার পরিবারের লোকজন ঘটনাটি জানতে পেড়ে রাতে ভিকটিমের বাবা বাদী হয়ে আল আমীনকে আসামী করে থানায় একটি মামলা করেন।

পরিদর্শক(তদন্ত) মেহদী হাসান জানান, তৃতীয় শ্রেনীর ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে ভিকটিমের বাবা বাদী হয়ে একটি মামলা করেছেন। আসামী ধরার অভিযান অব্যাহত রয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই