তারিখ : ৩১ জুলাই ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ডিবি’র অভিযানে ৭ জুয়ারি গ্রেফতার

ভালুকায় ডিবি’র অভিযানে ৭ জুয়ারি গ্রেফতার
[ভালুকা ডট কম : ০৮ জুন]
ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) অভিযান সাত জুয়াড়ি গ্রেফতার হয়েছে। তাদের কাছ থেকে জুয়ার সামগ্রী উদ্ধার করে পুলিশ। সোমবার রাতে ভালুকার স্কয়ার মাস্টারবাড়ি থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

ডিবির ওসি শাহ কামাল আকন্দ জানান, জুয়ামুক্ত ময়মনসিংহ গড়তে পুলিশ সুপার আহমার উজ্জমানের নির্দেশে ডিবি পুলিশ জেলার সর্বত্র অভিযান চালিয়ে আসছে। রাতে ডিবির এসআই অজয় কুমার চক্রবর্তী সংগীয় অফিসার ফোর্সসহ ভালুকা থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে জামিরদিয়া স্কয়ার মাষ্টার বাড়ী (আইডিয়াল মোড়) জনৈক মোঃ নাজমুল হকের টিন সেড ঘরের মধ্যে থেকে টাকার বিনিময়ে তাস দিয়া জুয়াখেলারত অবস্থায় জুয়াড়িকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, উজ্জল মিয়া, রুহুল আমিন, আমিনুর রহমান ওরফে বাবু মিয়া, সিয়াম আহম্মেদ, সেলিম মিয়া, সঞ্জু মিয়া ও সুলতান ফকির। তাদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা হয়েছ। গ্রেফতারকৃত আসামীদের আদালতে পাঠিয়েছে পুলিশ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই