তারিখ : ৩১ জুলাই ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শ্রীপুরে চোরাই গরুসহ আটক-৩

শ্রীপুরে চোরাই গরুসহ আটক-৩
[ভালুকা ডট কম : ০৯ জুন]
গাজীপুরের শ্রীপুরে গরু চুরি করে নিয়ে পালানোর সময় একটি পিক-আপ ও একটি চোরাইকৃত গরুসহ ৩ চোরকে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে স্থানীয়রা। বুধবার (৯ জুন )ভোর সকালে উপজেলার গাজীপুর  ইউনিয়নের নগরহাওলা এলাকার দেলোয়ার হোসেনের বাড়ি থেকে গরু চুরি করে নেয়ার সময় তাদেরকে আটক করে শ্রীপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

আটককৃতরা হলেন-ময়মনসিংহ জেলার কোতোয়ালি থানার চরপাড়া গ্রামের ইদ্রিস আলীর ছেলে ইব্রাহিম (২৭), শ্রীপুর উপজেলার মুলাইদ গ্রামের মৃত সুরুজ মিয়া ছেলে রাজিব মিয়া (২৩) ও হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলা হাদিসপুর গ্রামের বাচ্চু মিয়ার ছেলে আশিকুর ইসলাম (২৫)।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, উপজেলার নগরহাওলা এলাকা থেকে গরু চুরি করে পিক-আপে তোলে সকালে জৈনা বাজার এলাকা দিয়ে পালিয়ে যাবার সময় স্থানীয় জনতা তাদেরকে আটক করে। পরে স্থানীয়রা ফোন করলে ঘটনাস্থলে গিয়ে চোরাইকৃত গরু ও একটি পিক-আপসহ ৩ চোরকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মামলা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই