তারিখ : ১৫ জুন ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে রাস্তার পাশে অবৈধ স্থাপনা উচ্ছেদ

গৌরীপুরে রাস্তার পাশে অবৈধ স্থাপনা উচ্ছেদ
[ভালুকা ডট কম : ১০ জুন]
ময়মনসিংহের গৌরীপুর পৌর শহরে মধ্য বাজার এলাকায় বাজারের প্রধান সড়কের দু’পাশে অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। বৃহস্পতিবার (১০ জুন) দুপুরে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিট্রেট সহকারী কমিশনার (ভূমি) মোঃ আবিদুর রহমান এ উচ্ছেদ অভিযান পরিচালনা করেন। এসময় অবৈধ দখলদারদের জরিমানা করা হয়।

মোঃ আবিদুর রহমান জানান, গৌরীপুর পৌর শহরে বাজারের প্রধান ব্যস্ততম সড়কে দু’পাশে স্থানীয় কিছু ব্যবসায়ী অস্থায়ী স্থাপনা নির্মাণ ও মালামাল রেখে ফুটপাত করে রেখেছিল। এতে পথচারীদের চলাচলে প্রতিবন্ধকতার পাশাপাশি রাস্তায় মারাত্মক যানজটের সৃষ্টি হয়ে সাধারণ মানুষকে  প্রতিনিয়ত দুর্ভোগ পোহাতে হচ্ছিল। তাই জনস্বার্থে মোবাইল কোর্টের মাধ্যমে অভিযান চালিয়ে অবৈধ স্থাপনা অপসারণ করা হয়েছে।  এসময় দখলদার ব্যবসায়ীদের আর্থিক জরিমানা করা হয়েছে বলে তিনি জানান। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই