তারিখ : ২৪ জুলাই ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শ্রীপুরে বিয়ারসহ ৪ যুবক আটক

শ্রীপুরে বিয়ারসহ ৪ যুবক আটক
[ভালুকা ডট কম : ১১ জুন]
গাজীপুরে শ্রীপুরে বিদেশী ১৫ ক্যান বিয়ারসহ ৪ যুবককে আটক করেছে গাজীপুর জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। বৃহস্প্রতিবার রাতে উপজেলার তেলিহাটি ইউনিয়নের এমসি বাজার থেকে (ডিবি)র এসআই মোস্তাফিজুর রহমান গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মেম্বার ডেকোরেটর নামে একটি দোকান আটক করে।

আটককৃতরা হলেন, শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নের টেপিরবাড়ি গ্রামের তাজউদ্দিনের ছেলে মেহেদী হাসান (২৫),শাহজাহান মিয়ার ছেলে জহিরুল ইসলাম (২৬), পাশ্ববর্তী গোদারচালা গ্রামের মোহাম্মদ আব্দুল্লাহর ছেলে দেলোয়ার হোসেন (২৫) ও আজিজুল হকের ছেলে ঝুমন মিয়া (১৮)। আটককৃতরা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী বলে জানাযায়।

গাজীপুর জেলা গোয়েন্দা পুলিশ পরিদর্শক (ডিবি) ওসি আমির হোসেন বলেন, বৃহস্পতিবার (১০ জুন) রাত সাড়ে নয়টায় উপজেলার এমসি বাজারে একটি ডেকোরেটরের দোকানে অভিযান পরিচালনা করে ১৫ ক্যান বিয়ারসহ চারজনকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে শ্রীপুর থানায় একটি মাদক আইনে মামলা দেয়া হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই