তারিখ : ২৪ জুলাই ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় দোকানে চুরি হওয়া মালামালসহ আটক ৩

ভালুকায় দোকানে চুরি হওয়া মালামালসহ আটক ৩
[ভালুকা ডট কম : ১১ জুন]
ভালুকায় দৈনিক ভোরের পাতা পত্রিকার ভালুকা প্রতিনিধি মো: তোফাজ্জল হোসেনের ব্যবসা প্রতিষ্ঠান থেকে চুরি হওয়া মালামালসহ ৩ চোর সদস্যকে আটক করেছে মডেল থানা পুলিশ।

আটকৃতরা হলেন, উপজেলার মিরকা গ্রামের ফকির বাড়ির মৃত মফিজ উদ্দিনের ছেলে মো: শাকিল আহম্মেদ শাকিব (২৩), ফুলবাড়িয়া থানার রঘুনাথপুর এলাকার শামছুল হকের ছেলে হাসান শরীফ (২৪), হবিরবাড়ী ইউনিয়নের মৃত ইব্রাহীমের ছেলে মো: শফিকুল ইসলাম (২৭)।

পুলিশ সূত্রে জানাযায়, ১০ জুন রাতে দোকানে লাগানো সিসি টিভি ফুটেজ থেকে চোরদের সনাক্ত করে উপজেলার সিডস্টোর বাজার এলাকা মদিনা হোটেল থেকে সনাক্তকৃত চোর মো: শাকিল আহম্মেদ শাকিব কে আটক করলে তার কাছ থেকে তথ্যের ভিত্তিতে আরও দুই সহযোগি চোর মো: হাসান শরিফ ও মো: শফিকুল ইসলামকে আটক করা হয়। শফিকুলের কাছ থেকে চুরি হওয়া একটি ভিডিও ক্যামেরা উদ্ধার করা হয়েছে।

তোফাজ্জল হোসেন জানান,ঘটনার দিন আমার দোকান থেকে দোকানের তালা ভেঙে ২টি ডিজিটাল ভিডিও ক্যামেরা, ১টি বাটন মোবাইল, ক্যাশে থাকা নগদ বিশ হাজার টাকা, ১টি পেনড্রাইব ও ১০টি মেমোরি কার্ডসহ আনুমানিক পঞ্চাশ হাজার টাকার মালামাল চুরি করে সংঘবদ্ধ এ চত্রুটি। এর পরের দিন রাতে আবারও একই কায়দায় তালা ভেঙে ১টি ইপসন ২৩০ মডেলে প্রিন্টার, ১টি ২৪ইঞ্চি ডেল মনিটর, একটি সিপিইউ ও ফটোকাপির ১টি লেমনেটিং মেশিনসহ আনুমানি সাড়ে চার লাখ টাকার মালামাল চুরি হয়।

ভালুকা মডেল থানার ওসি (তদন্ত) মো: মেহেদি হাসান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদেই ৩ চোর সদস্যরা চুরির ঘটনা স্বীকার করেছে এবং তাদের বিরুদ্ধে ৪৬১/৩৮০ ও ৪১১ ধারায় মামলা করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।#










 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই