তারিখ : ২৪ জুলাই ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় খাল ও নদী পরিদর্শনে পানি সম্পদ উপমন্ত্রী

ভালুকায় কয়েকটি খাল ও নদী পরিদর্শন করলেন পানি সম্পদ উপমন্ত্রী
[ভালুকা ডট কম : ১২ জুন]
ভালুকায় খীরু নদীসহ কয়েকটি খাল পরিদর্শন করেছেন পানি সম্পদ উপমন্ত্রী একে এম এনামুল হক শামীম এমপি। ১২ জুন দুপুরে ভালুকা উপজেলার সীমান্তবর্তী হবিরবাড়ীতে আসলে তাকে স্বাগত জানান স্থানীয় এমপি আলহাজ্ব কাজিম উদ্দিন আহাম্মেদ ধনু, মহিলা এমপি মনিরা সুলতানা মনি উপজেলা চেয়ারম্যান আবুল কালাম ও প্রসাশনের কর্মকর্তাবৃন্দ। পরে মন্ত্রি বিলাইজুড়ি,লাউতি , মল্লিকবাড়ীর কয়েকটি খাল ও খীরু নদী পরিদর্শন করেন।

এসময় তিনি সাধারন মানুষের সাথে কথা বলেন। এলাকাবাসী মন্ত্রীকে জানান নদী ও খালগুলো ভরাট ও বেদখল হয়ে যাওয়ায় বজ্রের দুষিত পানি তাদের ফসলের জমিতে ঢুকে পড়ে। এতে ফসলের ব্যাপক ক্ষতি হয়ে থাকে। নদী বা খালের পানি ব্যবহারের একেবারে অযোগ্য হয়ে পড়েছে। পশু পাখী পর্যন্ত পানি পান করলে মারা যায়। পরে মন্ত্রি বেদখলদারদের হাত থেকে খাল উদ্ধার করা হবে বলে আশ্বাস দেন।এবং নদী ও খালগুলো দ্রুত খনন করে পানি নিস্কাশনের উদ্যোগ নেয়া হবে বলে জানান।

এসময় মন্ত্রীর সাথে সফর সঙ্গী ছিলেন স্থানীয় এমপি আলহাজ্ব কাজিম উদ্দিন আহাম্মেদ ধনু, মহিলা এমপি মনিরা সুলতানা মনি, উপজেলা চেয়ারম্যান আবুল কালাম, ভালুকা পৌর মেয়র ডাঃ একে এম মেজবাহ উদ্দিন কাইয়ুম,উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা খাতুন, ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু,মহিলা ভাইসচেয়ারম্যান শেলিনা রশিদ, পানি সম্পদ মন্ত্রনালয়ের উপ-সচিব কামরুল আহসান তালুকদার, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান সহ প্রসাশনের উর্ধতন কর্মকর্তা ও  স্থানীয় জন প্রতিনিধিবৃন্দ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই