তারিখ : ২৪ জুলাই ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরের ইউপি চেয়ারম্যান ভিপি শহীদ আর নেই

গৌরীপুরে অচিন্তপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ভিপি শহীদ আর নেই
[ভালুকা ডট কম : ১৪ জুন]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলার অচিন্তপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গৌরীপুর সরকারি কলেজের সাবেক ভিপি শহিদুল ইসলাম অন্তর (৪৩) আর নেই। তিনি সোমবার (১৪ জুন) ভোর ৫টা ১০মিনিটে হার্ট অ্যাটাকে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহে- রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক পুত্র ও এক কন্যা সন্তানসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

শহিদুল ইসলাম অন্তর ১৯৯৪ সালে বাংলাদেশ ছাত্রলীগে যুক্ত হয়ে রাজনৈতিক জীবন শুরু করেন। গৌরীপুর সরকারি কলেজে অধ্যয়নকালীন উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক ছিলেন। ২০০১ সালে কলেজ ছাত্র সংসদ নির্বাচনে বিপুল ভোটে জয়লাভ করেন তিনি । ২০১৬ সালে ইউনিয়ন পরিষদ নির্বাচনে  অচিন্তপুর ইউপি চেয়ারম্যান হিসেবে বিজয়ী হন।

তার স্ত্রীর বড় ভাই মো. মুরাদ হোসেন জানান, শহিদুল ইসলাম ময়মনসিংহের সি. কে ঘোষ রোডের ভাড়া ফ্ল্যাটে ভোর ৪টা ৪৫মিনিটে বিছানায় অচেতন অবস্থায় ছিলেন। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর ৫.১০ মিনিটে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হার্ট এ্যাটাকে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন তিনি। তার প্রথম জানাযা সরকারি কলেজ ঈদগাহ মাঠে সকাল সাড়ে ১১টায় ও দ্বিতীয় জানাযা লংক্ষাখোলা উচ্চ বিদ্যালয় মাঠে ২টা ৩০মিনিটে অনুষ্ঠিত হয়। পরে তাকে লংকাখোলা নিজ গ্রামে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই