তারিখ : ২৪ জুলাই ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে স্বামীকে বেধে রেখে স্ত্রীকে ধর্ষণ

কালিয়াকৈরে স্বামীকে বেধে রেখে স্ত্রীকে ধর্ষণ
[ভালুকা ডট কম : ১৪ জুন]
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার রতনপুর রেল ক্রসিং এলাকায় স্বামীর সাথে ঘুরতে গিয়ে এক গার্মেন্টস কর্মী (২১) ধর্ষণের শিকার হয়েছে বলে অলিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ধর্ষিতা বাদী হয়ে কালিয়াকৈর থানায় তিনজনকে আসামী করে মামলা করেছে।

অভিযোগ সূত্রে জানা যায়, বুধবার সন্ধায় উপজেলার রতনপুর এলাকায় শাহাবুদ্দিন স্পিনিং মিলের একজন কর্মী তার স্বামীর সাথে ঘুরতে যায়। সেখানকার চিহ্নিত বখাটে রতনপুর এলাকার আবুল মিয়ার ছেলে নাইম (২৬), ওই এলাকার জয়নুদ্দিনের ছেলে আনোয়ার (২৫) ও নূরু মিয়ার ছেলে নাহিদ (২০) তাদেরকে ছুড়ির ভয় দেখিয়ে বনের ভেতরে নিয়ে যায়। পরে ওই গারমেন্টস কর্মীর স্বামী শাহআলম কে তারা গাছের সাথে বেধে গারমেন্টস কর্মীকে নাইমের বাসায় নিয়ে রাতভর ধর্ষণ করে। সকালবেলা তাদের প্রাণনাশের হুমকি দিয়ে ছেড়ে দেয়। পরে ওই গারমেন্টস কর্মীকে তার স্বামী স্থানীয়দের সহায়তায় একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনাটি শনিবার বিকেলে থানায় ওই নারী শ্রমিক বাদী হয়ে অভিযোগ দিলে পুলিশ  অভিযান চালিয়ে নাইম ও আনোয়ার নামে দুই ধর্ষককে গ্রেফতার করেন।মামলার তদন্তকারী  কর্মকর্তা এসআই মাহবুব রহমান জানান, ওই সুতা তৈরি কারখানার নারী শ্রমিকের মামলায় দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে। অপর আসামি নাহিদকেও গ্রেফতারের চেষ্টা চলছে। নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই