তারিখ : ২৪ জুলাই ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শায় ভূমিহীনদের আবাসন প্রকল্পের শুভ উদ্বোধন

শার্শায় ভূমিহীনদের আবাসন প্রকল্পের শুভ উদ্বোধন
[ভালুকা ডট কম : ১৪ জুন]
শার্শা সদর ইউনিয়নের কুলপালা-গাতিপাড়া গ্রামে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ভূমিহীনদের আবাসন প্রকল্পের শুভ উদ্বোধন করা হয়।অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শার্শা থেকে বার বার নির্বাচিত জাতীয় সংসদ সদস্য জননন্দিত জননেতা শেখ আফিল উদ্দিন এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, সহকারী কমিশন (ভুমি) রাসনা শারমীন মিথী, শার্শা থানা ওসি বদরুল আলম খাঁন, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান সোহারাব হোসেন, শার্শা সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ মোরাদ হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার প্রমুখ।

সব ভূমিহীন ও গৃহহীন পরিবারকে সরকারের পক্ষ থেকে ঘর সরবরাহের প্রতিশ্রুতির অংশ হিসেবে আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় শার্শা সদর ইউনিয়নের  কূলপালা-গাতিপাড়া গ্রামে এই আবাসনে ২৫টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে নতুন ঘরের চাবি হস্তান্তর করেন এমপি শেখ আফিল। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই