তারিখ : ২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ছেলেকে জেলে দিতে গিয়ে বাবা ও ছেলে দু’জনই জেলে

নওগাঁয় মাদক সেবী ছেলেকে জেলে দিতে গিয়ে বাবা ও ছেলে দু’জনই জেল-হাজতে
[ভালুকা ডট কম : ১৫ জুন]
নওগাঁয় গাঁজা সেবনকারী বাবা কর্তৃক মাদক সেবী ছেলেকে জেলেদিতে গিয়ে এখন বাবা ও ছেলে দু’জনই জেলে। ঘটনাটি ঘটেছে নওগাঁর বদলগাছীতে।

উপজেলার বদলগাছী উপজেলার পশ্চিম পুখুরিয়া গ্রামের হামিদুল ইমলাম রবিবার বদলগাছী উপজেলার নির্বাহী অফিসার আলপনা ইয়াসমিনের কাছে গিয়ে অভিযোগ করে বলেন যে, তার ছেলে রকি মন্ডল (২৭) মাদক সেবন করায় তারা পরিবারের সকল সদস্য অতিষ্ঠ হয়ে পড়েছেন। এজন্য বাবা তার ছেলেকে জেলে দিতে চান। ইউএনও বিষয়টি আমলে নিয়ে সোমবার সহকারী কমিশনা (ভূমি) সুমন জিহাদীকে বিষয়টি তদন্তের জন্য ঘটনাস্থলে পাঠিয়ে দেন।

এসিল্যান্ড ওই গ্রামে গিয়ে দেখতে পান, অভিযোগকারী নিজেই গাঁজা সেবন করছে। এসময় তিনি গ্রামবাসীর কাছে জানতে পারেন, উক্ত হামিদুল একজন গাঁজা সেবনকারী ও ব্যবসায়ীও। সে এবং তার ছেলে একসঙ্গে বসে মাদক সেবন করেন। এসময় এসিল্যান্ড (এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট) সুমন জিহাদী সেখানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে বাবা হামিদুল (৫২) এবং ছেলে রকি মন্ডল (২৭) দু'জনকেই ১ মাস করে বিনাশ্রম কারাদন্ড রায় প্রদান করেন।

অপর এক ঘটনায় মাদক সেবনের দায়ে এবং মাদক সংরক্ষনের দায়ে কয়াভবানীপুর গ্রামের মৃত ইসমাইলের পুত্র বুলেট (৩২) কে ৬ মাসের বিনাশ্রম কারাদ- প্রদান করেন বলে জানাগেছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই