তারিখ : ২৫ সেপ্টেম্বর ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুর উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং

গৌরীপুরে ভূমি ও গৃহহীনদের জন্য বরাদ্দকৃত ঘর উদ্বোধনের প্রেস ব্রিফিং
[ভালুকা ডট কম : ১৭ জুন]
আশ্রয়নের অধিকার শেখ হাসিনার উপহার' শ্লোগানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষে প্রধান মন্ত্রীর দরিদ্রদের জন্য অগ্রাধিকারমূলক প্রকল্প 'ভূমিহীন ও গৃহহীনদের জন্য ঘর নির্মাণ' এর ২য় পর্যায়ের উদ্বোধন উপলক্ষে  ময়মনসিংহের গৌরীপুর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে "প্রেস ব্রিফিং"  করা হয়েছে। উপজেলা পরিষদের কনফারেন্স রুমে বৃহস্পতিবার (১৭ জুন)  বিকেলে এ প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার হাসান মাারুফ এর সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন- গৌরীপুর সহকারী কমিশনার (ভূমি) মোঃ আবিদুর রহমান,  উপজেলা প্রকৌশলী আবু সালেহ মোঃ আব্দুল ওয়াহেদ,  প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ  সোহেল রানা পাপ্পু, গৌরীপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি শফিকুল ইসলাম মিন্টু, সদস্য সচিব মশিউর রহমান কাউসার, ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা বিভাগের উপ সহকারী প্রকৌশলী মাহফুজুর রহমান প্রমুখ।

২য় ধাপে গৌরীপুরে ২৫ জন ভূমিহীন ও গৃহহীন ব্যাক্তি প্রধান মন্ত্রীর এ উপহার পাচ্ছেন। উপজেলার ভাংনামারী ইউনিয়নে ১০ জন, ২নং গৌরীপুর ইউপিতে ০৮ জন, সহনাটি ০২ জন,  মইলাকান্দা ০১ জন ও মাওহা ইউনিয়নে ০৪ জন। আগামী ২০ জুন সকাল ৯ টায় গণভবন থেকে সারাদেশে এর ভার্চুয়ালী উদ্বোধন করবেন মাননীয় প্রধানমন্ত্রী।

উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ জানান- গৌরীপুরে ইতোমধ্যে ১৭টি ঘর নির্মাণ শেষ হয়েছে, বৃষ্টির কারণে মাটি নরম থাকায় ৮ টি ঘর পরে নির্মাণ করে সুবিধা ভোগীদের কাছে হস্তান্তর করা হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই