তারিখ : ২৫ সেপ্টেম্বর ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে ছাত্র/ছাত্রীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরন

মরহুম আব্দুল জলিল শিক্ষা ফাউন্ডেশন
নান্দাইলে গরিব, মেধাবী ছাত্র/ছাত্রীদের মাঝে বিনামূলে শিক্ষা সামগ্রী বিতরন
[ভালুকা ডট কম : ১৮ জুন]
ময়মনসিংহের নান্দাইলে সু-প্রতিষ্ঠিত মরহুম আব্দুল জলিল শিক্ষা ফাউন্ডেশনের উদ্যোগে শুক্রবার (১৮ই জুন) শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। উপজেলার আচারগাঁও ইউনিয়নের ৮২নং পুরহরি সরকারী প্রাথমিক বিদ্যালয় ভবনে অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি নেছার আহাম্মেদ তুষারের সভাপতিত্বে খাদেমুল ইসলাম লিটন প্রধান অতিথি হিসাবে থেকে মূল্যেবান বক্তব্য প্রদান করেন এবং মরহুম আব্দুল জলিল শিক্ষা ফাউন্ডেশনের সার্বিক সহযোগিতা করবেন বলে আশ্বাস্ত করেন। অত্র সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মো. আশরাফুজ্জামান রিপনের সঞ্চালনায় এসময় বিশেষ অতিথি বাংলাদেশ সাংবাদিক সমিতির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সিনিয়র সাংবাদিক এনামুল হক বাবুল, নান্দাইল নরসুন্দা ব্লাড ডোনেট সোসাইটি সভাপতি ও সমাজ সেবক জাকির হোসেন ভূইঁয়া, পুরহরি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক আতিকুর রহমান ফকির, সাংবাদিক শাহাব উদ্দিন ফকির প্রমুখ।

মালয়েশিয়া প্রবাসী হাসান মাহমুদ বোরহানের সার্বিক সহযোগিতায় পুরহরি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র/ছাত্রী সহ বিভিন্ন স্কুল-কলেজ পড়ুয়া ছাত্র/ছাত্রীদের মাঝে বিনামূলে এই শিক্ষা উপকরন বিতরন করা হয়েছে। শিক্ষা উপকরন বিতরন অনুষ্ঠানে প্রবাসী সাংগঠনিক সম্পাদক বেলায়েত হোসেন বুলবুল, অত্র সংগঠনের সদস্য রাজন, রাজু, শাওন, রাকিব, সাকিব, রায়হান ও পরান এসময় উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, মরহুম আব্দুল জলিল শিক্ষা ফাউন্ডেশন নান্দাইল পৌর সভা সহ ১৩টি ইউনিয়নে গরিব ও মেধাবী ছাত্র/ছাত্রীদের মাঝে বিনামূল্যে শিক্ষা উপকরণ এবং স্কুল প্রতিষ্ঠানে ভর্তি, বেতন, উপবৃত্তির সার্বিক সহযোগিতা করে আসছেন। ইতি পূর্বে উক্ত সংগঠন প্রায় ১৫বার অনুষ্ঠানের মাধ্যমে উপজেলায় বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ প্রদান করেছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই