তারিখ : ২৪ জুলাই ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় মেম্বারপ্রার্থীর সমর্থকের পা ভেঙে দিয়েছে..

মনপুরায় মেম্বারপ্রার্থীর সমর্থকের পা ভেঙে দিয়েছে অপর প্রার্থীর সমর্থকরা
[ভালুকা ডট কম : ১৮ জুন]
ভোলার মনপুরায় পোস্টার লাগানোকে কেন্দ্র করে লাঠি দিয়ে পিটিয়ে এক মেম্বার সমর্থকের পা ভেঙে দিয়েছে অপর মেম্বার প্রার্থীর সমর্থকরা। ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে উপজেলার হাজীর হাট ইউনিয়নের ২ নং ওয়ার্ডের মেম্বারপ্রার্থী আলমগীর পাটোয়ারীর সমর্থকরা পোস্টার লাগাতে গেলে অপর মেম্বার প্রার্থী মোঃ ইউনুছ মিয়ার সমর্থকরা অতর্কিত হামলা চালায়।

এসময় মোরগ প্রতিকের মেম্বারপ্রার্থী আলমগীর পাটোয়ারীর সমর্থক মাকসুদ (২৮) গুরুতর আহত হয়।শুক্রবার (১৮ জুন) দুপুর ১২ টায় উপজেলার হাজীর হাট ইউনিয়নের চর যতিন গ্রামের সরকারি কলোনী সংলগ্ন স্থানে এই ঘটনা ঘটে।

এব্যাপারে মেম্বারপ্রার্থী আলমগীর পাটোয়ারী জানান, আমার সমর্থকরা পোস্টার লাগাতে গেলে অপর প্রার্থী ইউনুছ মিয়ার সমর্থকরা অতর্কিত হামলা চালায়। এসময় লাঠি দিয়ে পিটিয়ে আমার সমর্থক মাকসুদের পা ভেঙে দেয়। অবস্থা গুরুতর বিধায় তাকে উন্নত চিকিৎসার জন্য ভোলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এবং থানায় মামলার প্রস্তুতি চলছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই