তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিলো মা

রাণীনগরে মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিলো মা
[ভালুকা ডট কম : ১৯ জুন]
নওগাঁর রাণীনগরে মাদকাশক্ত ছেলের অত্যাচার সইতে না পেরে ছেলেকে পুলিশে দিলো এক মা। নেশার টাকা দিতে না পারলে মাদকাশক্ত ছেলে তানজিন হোসেন (৩৫) তার মাকে মারপিট করাসহ নানা ভাবে নির্যাতন করতো।

ছেলের অত্যাচারে অতিষ্ট মা বাধ্য হয়ে মাদকাসক্ত ছেলের বিরুদ্ধে শুক্রবার বিকেলে রাণীনগর থানায় লিখিত অভিযোগ করেন। অভিযোগের প্রেক্ষিতে ওই দিন সন্ধ্যায় পুলিশ তাকে নানার বাড়ি উপজেলার রাতোয়াল গ্রাম থেকে আটক করে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ১০মাস ১০দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে।

জানা গেছে, নওগাঁর আত্রাই উপজেলার বিহারীপুর গ্রামের মহাতাব আলীর ছেলে তানজিন হোসেন দীর্ঘ দিন ধরে মাদক সেবন করে আসছিলো। এর কারণে বিভিন্ন ভাবে তার পিতা-মাতার কাছে টাকা চেয়ে ব্যর্থ হলেই পিতা-মাতাকে মারিপিট করাসহ নানা ভাবে মানষিক নির্যাতন করতো। ছেলের নির্যাতনে অতিষ্ট হয়ে তানজিনের মা রাণীনগর উপজেলার রাতোয়াল গ্রামে তার বাবার বাড়িতে চলে আসে। ইতিমধ্যে তানজিন হোসেন জানতে পেরে শুক্রবার সকালে তার নানার বাড়িতে এসে নেশার টাকার জন্য তার মায়ের উপর অমানুষিক নির্যাতন চালায়। এক পর্যায়ে মাদকাসক্ত ছেলে তানজিনের বিরুদ্ধে মা তহমিনা খাতুন থানায় লিখিত অভিযোগ করেন। উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের বিচারক সুশান্ত কুমার মাহাতোর ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তানজিন হোসেনকে ১০মাস ১০দিন বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহিন আকন্দ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন মাদকাশক্ত তানজিনকে শুক্রবার রাতেই আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই