তারিখ : ২৪ জুলাই ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শ্রীপুরে ফ্ল্যাটের আগুনে মা-মেয়ে দগ্ধ

শ্রীপুরে ফ্ল্যাটের আগুনে মা-মেয়ে দগ্ধ
[ভালুকা ডট কম : ১৯ জুন]
গাজীপুরের শ্রীপুরে ফ্ল্যাটে লাগা আগুনে মা-মেয়ে ৫০ ভাগের বেশি দগ্ধ হয়েছেন। শনিবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার মাওনা উত্তরপাড়া এলাকার দেলোয়ার হোসেনের বহুতল ভবনে এ ঘটনা ঘটে।আহতরা হলেন ওই ভবনের পাঁচ তলার ফ্ল্যাটের বাসিন্দা গৃহবধূ সোনিয়া জান্নাত (২৫) ও তার শিশু কন্যা হুমাসা জান্নাত (২)। তাদেরকে মাওনা চৌরাস্তা আল হেরা মেডিকেল সেন্টারে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

মেডিক্যাল সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক ডা. হুমায়ূন কবির জানান, প্রাথমিক চিকিৎসার পর দগ্ধদের শেষে ঢাকার শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়েছে। আগুনে মায়ের ৫০ শতাংশ ও শিশুর ৬০ শতাংশ পুড়ে গেছে।

বাড়ির মালিক দেলোয়ার হোসেন জানান, তাঁর ভবনের পাঁচতলার ফ্ল্যাটে বেলা সাড়ে ১১টার দিকে বিকট শব্দে আগুন লাগে। তাৎক্ষণিক নিজস্ব ব্যবস্থাপনায় আগুন নেভানোর চেষ্টা করে ফায়ার সার্ভিসে খবর পাঠানো হয়। গোলাম মোস্তফা নামে একজন পোশাক কর্মকর্তা ওই ফ্ল্যাটে সপরিবারে থাকতেন। তার বাড়ি বাগেরহাট জেলার কাফিলাবাগ গ্রামে। দগ্ধদের চিকিৎসার জন্য স্থানীয় আল হেরা মেডিকেল সেন্টারে পাঠানো হয়।

শ্রীপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের জ্যেষ্ঠ স্টেশন কর্মকর্তা রায়হান জানান, ফ্ল্যাট ও আশপাশের লোকজন নিজস্ব ব্যবস্থাপনায় আগুন নিভিয়ে ফেলেন। ঘটনাস্থলে গিয়ে তাৎক্ষণিক আগুন লাগার কারণ জানা যায়নি।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই