তারিখ : ২২ অক্টোবর ২০২১, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় শিক্ষাবৃত্তি দিলো সোনালী ব্যাংক

নওগাঁয় শিক্ষাবৃত্তি দিলো সোনালী ব্যাংক
[ভালুকা ডট কম : ২০ জুন]
দেশের দু:স্থ্য ও প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে প্রতিবছরই শিক্ষাবৃত্তি দিয়ে আসছে সোনালী ব্যাংক লিমিটেড। তারই ধারাবাহিকতায় নওগাঁয় দু:স্থ্য ও প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান করেছে সোনালী ব্যাংক লিমিটেড প্রিন্সিপাল অফিস নওগাঁ। রবিবার অফিস প্রাঙ্গনে শিক্ষাবৃত্তি-২০১৯ সিএসআর এর আওতায় জেলার ১৬জন শিক্ষার্থীদের মাঝে প্রত্যককে শিক্ষাবৃত্তি হিসেবে ১০হাজার টাকার পেমেন্ট-অর্ডার প্রদান করা হয়।

সোনালী ব্যাংক লিমিটড প্রিন্সিপাল অফিস নওগাঁ এর এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার মো: আহসান রেজার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনালী ব্যাংক লিমিটেড প্রিন্সিপাল অফিস নওগাঁর ডেপুটি জেনারেল ম্যানেজার মো: আশরাফুল আলম। এছাড়াও উপস্থিত ছিলেন প্রিন্সিপাল অফিসের এসপিও পরিতোষ চন্দ্র বসাক, একরামুল হক, প্রিন্সিপাল অফিসার শরিফুল ইসলাম প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষা ও প্রযুক্তি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই