তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় যুবলীগ নেতাকর্মীদের হয়রানীর অভিযোগ

ভালুকায় যুবলীগ নেতাকর্মীদের হয়রানীর অভিযোগ
[ভালুকা ডট কম : ২১ জুন]
ভালুকায় বেষ্টওয়ে ইন্ডাস্ট্রিয়াল পার্কের নামে জমি জবরদখল ও ভাঙচুরসহ বিভিন্ন অভিযোগ এনে যুবলীগের কতিপয় নেতাকর্মীর বিরুদ্ধে হয়রানীর অভিযোগ উঠেছে।

সরেজমিন স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, উপজেলার পাড়াগাঁও চটানপাড়া নামক স্থানে গত ২০ বছর পূর্বে বেস্টওয়ে ইন্ডাস্ট্রিয়াল পার্কের নামে জমি ক্রয় করে নির্মাণ কাজ শুরু করেন। ওই সময় থেকেই স্থাণীয় কিছু লোক পার্ক নির্মাণে বাঁধাসহ বিভিন্ন প্রতিবন্ধকতা সৃষ্টির চেষ্টা করেন। সম্প্রতি ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক হানিফ মোহাম্মদ নিপুন ওই প্রতিষ্ঠানে চাকুরীতে যোগদান করলে স্থানীয় একটি চক্র উপজেলা যুবলীগ সম্পাদক এজাদুল হক পারুলসহ কিছু নেতাকর্মীর নামে পূণরায় বিভিন্ন অভিযোগ এনে তাদেরকে রাজনৈতিকভাবে হয়রানীর চেষ্টা করছে। এমনকি পাড়াগাঁও গ্রামের আব্দুল হাই এর ছেলে নুরুল হক সিদ্দিকী ওরফে টিপু গত বেশ কিছুদিন পূর্বে কেন্দ্রী যুবলীগের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক বরাবার উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক এজাদুল হক পারুলের বিরুদ্ধে মিথ্যে অভিযোগ করেন। তা আবার দু:খ্য প্রকাশ ও ক্ষমা প্রার্থণা পূর্বক অভিযোগ প্রত্যাহার করে নেন।

জমিদাতা ও স্থানীয় বাসিন্দা আবুল হোসেন (৬৫) জানান, ৮/৯ বছর ধরে বেস্টওয়ে ইন্ডাস্ট্রিয়াল পার্কের নতুন কোন কাজ করতে দেখিনি। শুনেছি, স্থানীয় একটি চক্র সদ্য নিয়োগপ্রাপ্ত যুবলীগ নেতা নিপুন ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক পারুলসহ কতিপয় নেতাকর্মীর বিরুদ্ধে ভাঙচুরের অভিযোগ তুলেছে। যা আদৌ সত্য নয়।

উপজেলার হবিরবাড়ি ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক হানিফ মোহাম্মদ নিপুন জানান, বর্তমানে হবিরবাড়ি ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক হিসাবে নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছি। বিগত উপজেলা পরিষদ নির্বাচনে আ’লীগের আমরা নিষ্ঠার সাথে কাজ করলেও নামধারী কিছু নেতা নৌকার সাথে বেঈমানী করে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর পক্ষ নিয়ে নির্বাচন করেছেন এবং ওইসব নেতারাই প্রকৃত আ’লীগের কর্মীদেরকে প্রতিনিয়তই হেয় প্রতিপন্ন করছে।

প্রসঙ্গ, গত ২০ জুন দুপুরে উপজেলা যুবলীগ নেতাকর্মীদের জড়িয়ে কতিপয় লোক উপজেলা পরিষদের সামনে মানববন্ধন করেন। এরই প্রতিবাদে বিকেলে যুবলীগ কার্যালয়ে উপজেলার হবিরবাড়ি ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক হানিফ মোহাম্মদ নিপুন সংবাদ সম্মেলন করেন। এ সময় বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগ সভাপতি আনিছুর রহমান খান রিপন, সাধালন সম্পাদক এজাদুল হক পারুল ও ইউপি চেয়ারম্যান তোফায়েল আহমেদ বাচ্চু প্রমূখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই