তারিখ : ২৪ জুলাই ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

করোনা প্রতিরোধে নওগাঁ চেম্বারের সপ্তাহবাপী কার্যক্রম

করোনা ভাইরাস প্রতিরোধে নওগাঁ চেম্বারের সপ্তাহবাপী কার্যক্রম শুরু
[ভালুকা ডট কম : ২২ জুন]
সীমান্তবর্তি জেলা নওগাঁয় দিন দিন করোনা ভাইরাসের প্রকোপ ভয়াবহ আকার ধারন করছে। প্রতিদিনই করোনা ভাইরাসে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা আশঙ্কাজনক হারে বৃদ্ধি পাচ্ছে। লকডাউন ও কঠোর বিধি নিষেধ কোন কাজেই আসছে না। তাই করোনা ভাইরাসের সংক্রমন প্রতিরোধে ও সাধারন মানুষ এবং ব্যবসায়ীদের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে নওগাঁ চেম্বার অফ কমাস এন্ড ইন্ড্রাষ্ট্রির উদ্যোগে সপ্তাহবাপী কর্মসূচি গ্রহণ করেছে।

কর্মসূচির মধ্যে শহরের ৪টি পয়েন্টে সপ্তাহব্যাপী বিনামূল্যে অর্ধ-লক্ষাধিক ও জেলার ১১টি উপজেলার ব্যবসায়ী ও সাধারন মানুষদের মাঝে বিনামূল্যে ৫লাখ মাস্ক বিতরন করা হবে। সোমবার সেই কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কর্মসূচির উদ্ধোধন করেন এফবিসিসিআই এর পরিচালক ও নওগাঁ চেম্বারের সভাপতি ইকবাল শহরিয়ার রাসেল। এসময় অন্যান্যের মধ্যে চেম্বারের পরিচালক এমএ খালেক, সাজেদুল আলম লাল্ট, সিরাজুল ইসলাম, আবুল কালাম আজাদসহ চেম্বারের কর্মকর্তা-কর্মচারী প্রমুখ উপস্থিত ছিলেন।

নওগাঁ চেম্বারের সভাপতি ইকবাল শহরিয়ার রাসেল বলেন করোনা ভাইরাস থেকে নিজেদের সুরক্ষা রাখার প্রধান একমাত্র উপায় হলো মানসম্মত মাস্ক ব্যবহার। এই মহামারির মধ্যেও আমরা অবুঝের মতো বাহিরে মাস্ক ছাড়াই চলাফেরা করছি। মাস্ক বিহীন এই সব মানুষ ও ব্যবসায়ীদের সচেতন করার লক্ষ্যেই এই কার্যক্রম হাতে নেওয়া হয়েছে। নওগাঁবাসীর পাশে নওগাঁ চেম্বার আগেও যেমন ছিলো আগামীতেও এই ধরনের কার্যক্রম হাতে নিয়ে পাশে থাকবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই