তারিখ : ২৪ জুলাই ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সুখবর পাবো কিন্তু কবে বলতে পারছি না-পররাষ্ট্রমন্ত্রী

সুখবর পাবো কিন্তু কবে বলতে পারছি না-পররাষ্ট্রমন্ত্রী
[ভালুকা ডট কম : ২২ জুন]
পররাষ্ট্রমন্ত্রী ডঃ একে আব্দুল মোমেন যুক্তরাষ্ট্র সফর শেষে দেশে ফিরে সাংবাদিকদের বলেছেন, টিকা নিয়ে সুখবর পাবো কিন্তু কবে পাবো সেটি এখন বলতে পারছি না।

পররাষ্ট্রমন্ত্রী আজ মঙ্গলবার (২২ জুন) মন্ত্রণালয়ে তার দপ্তরে সাংবাদিকদের টিকা প্রাপ্তি নিয়ে বলেন, আশ্বাস দিয়ে যাচ্ছে সবাই। আমি বলি মুলা দেখাচ্ছে সবাই। সবচেয়ে বড় সমাধান হবে যখন আমরা নিজেরাই টিকা তৈরি করব। নিজেরা টিকা তৈরি করলে আর অন্যের দিকে চেয়ে থাকতে হবে না।

টিকা এখন কূটনৈতিক অস্ত্র হিসাবে ব্যবহার হচ্ছে ইঙ্গিত দিয়ে তিনি বলেন,ধনী দেশগুলো টিকা নিয়ে বসে রয়েছে। তাদের যত জনসংখ্যা, তার থেকে বেশি টিকা রয়েছে তাদের কাছে। অনেকে বলে যে দেবো কিন্তু কেউ দেয় না। শুধু আশ্বাস দিচ্ছে। আবার দেওয়ার আগে জিজ্ঞাসা করে যে অমুক জিনিসে আমাকে সমর্থন দেবেন কিনা। এখন দেখা যাচ্ছে এটিকে একটি অস্ত্র হিসেবে ব্যবহার করা হচ্ছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই