তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে দুইটিতে স্বতন্ত্র একটিতে আ’লীগের বিজয়

তজুমদ্দিনে ইউপি নির্বাচন দুইটিতে স্বতন্ত্র একটিতে আ’লীগের বিজয়
[ভালুকা ডট কম : ২২ জুন]
প্রথম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোলার তজুমদ্দিনে তিনটি ইউপি’র মধ্যে দুইটিতে স্বতন্ত্র প্রার্থী ও একটি আ’লীগের প্রার্থী বিজয় লাভ করেন। ইউনিয়ন তিনটি হলো চাঁদপুর, শম্ভুপুর ও চাঁচড়া।

চাঁদপুর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী একেএম সহিদুল্যা কিরন (অটোরিক্স্রা) ১১ হাজার ৬শত ৯২ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী তার চাচা উপজেলা আ’লীগ সভাপতি ফখরুল আলম জাহাঙ্গীর (নৌকা) পেয়েছেন ৪ হাজার ৮শত ৮৭ ভোট। শম্ভুপুর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মোঃ রাসেল (মোটর সাইকেল) ৬ হাজার ৯শত ৯৬ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছে। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী অধ্যক্ষ মুঈনুদ্দিন (আনারস) প্রতীক নিয়ে পেয়েছেন ৬ হাজার ১শত ৬১ ভোট। চাঁচড়া ইউনিয়নে দলীয় প্রার্থী আবু তাহের (নৌকা) প্রতীকে ৫ হাজার ৬শত ২৬ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম স্বতন্ত্র প্রার্থী রিয়াদ হোসেন হান্নান (আনারস) প্রতীকে পেয়েছেন ১ হাজার ৪শত ৬৫ ভোট। উপজেলা ৫টি ইউনিয়নের মধ্যে বাকি দুটি সোনাপুর ও মলংচড়ায় সীমা বিরোধের সাজানো মামলা থাকায় দীর্ঘ ১৮ বছর নির্বাচন হচ্ছে না। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই