তারিখ : ২৪ জুলাই ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলের এক যুবককে অপহরণ করে মুক্তিপণ দাবি

নান্দাইলের এক যুবককে অপহরণ করে মুক্তিপণ দাবি
[ভালুকা ডট কম : ২২ জুন]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার খারুয়া গ্রামের মৃত আঃ আজিজের পুত্র রাজিব মিয়া (১৯) নামে এক যুবককে অজ্ঞাত স্থানে আটকে রেখেছে অপহরণকারীরা। এছাড়া মুক্তিপণ হিসাবে ৫০ হাজার টাকার জন্য রাজিবের পরিবারকে ফোন করে চাপ দিতে থাকে। কিন্তু অপহরণকারীদের মুক্তিপণ দিতে পারেনি তাঁর পরিবার। তাই গত ১৯ জুন শনিবার গাজীপুর ফ্লাইওভারের নীচ থেকে অপহরণের চার দিন পেরিয়ে গেলেও মুক্তি মেলেনি রাজিবের। রাজিবের বড় বোন তাছলিমা আক্তার ভাইয়ের মুক্তির জন্য রোববার (২০ জুন) নান্দাইল মডেল থানায় একটি অভিযোগ দায়ের করে।

নান্দাইল মডেল থানার উপ-পরিদর্শক কামাল হোসেন প্রযুক্তি ব্যবহার করে বিষয়টি তদন্ত করেন। তিনি বলেন, অপহরণের স্বীকার রাজিবের মোবাইল ফোনের লোকেশন কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় দেখাচ্ছে। যেহেতু ময়মনসিংহ বিভাগের বাইরের অপহরণ হয়েছে, সেক্ষত্রে যুবকের পরিবারকে গাজীপুর র‌্যাব কার্যালয়ে যোগাযোগের কথা বলেছি। পরে সোমবার (২১ জুন) গাজীপুরের শ্রীপুর মডেল থানায় আরও একটি অভিযোগ দায়ের করেন রাজিবের বোন তাছলিমা। সেই অভিযোগের কপি নিয়ে যোগাযোগ করেন গাজীপুরের র‌্যাব কার্যালয়ে।

তাছলিমা জানান, র‌্যাব কার্যালয় থেকে জানানো হয়েছে যথাসম্ভব দ্রুতগতিতে তদন্ত পূর্বক ভিকটিমকে উদ্ধারের চেষ্টা করা হবে। সে আরও জানায়,  জমির হোসেন (২২) নামে একটি ছেলে তার বাড়িতে বাসা ভাড়ায় থাকতো। সে সুনামগঞ্জ জেলার মধ্যেনগর উপজেলার মিন্তত আলীর পুত্র। জমিরের কাছে বাসার ভাড়ার টাকার জন্য চাপ দিলে জমির তালবাহানা করে। জমিরই তার বন্ধু-বান্ধব মিলে ভাই রাজিবকে অপহরণ করে নিয়ে যায় এবং টাকা না পেলে রাজিবকে হত্যা করে গুম করে ফেলার হুমকি দিচ্ছে। এ ব্যাপারে তাছলিমা আক্তার তার ভাইকে সুস্থ অবস্থায় উদ্ধারে প্রশাসনের কাছে বিনীত অনুরোধ জানিয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই