তারিখ : ২৪ জুলাই ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের প্রস্তুতি সভা

তজুমদ্দিনে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কমিটি গঠন উপলক্ষে আলোচনা ও প্রস্তুতি সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২২ জুন]
ভোলার তজুমদ্দিন উপজেলায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের নতুন কমিটি গঠন উপলক্ষে এক আলোচনা ও প্রস্তুতি মূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২২ জুন) দুপুর ২টায় তজুমদ্দিন মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের ভোলা জেলা সভাপতি ও এনটিভি’র ষ্টাফ রিপোর্টার মোঃ আফজাল হোসেনের সভাপতিত্বে প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন, তজুমদ্দিন প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও নয়া দিগন্তের প্রতিনিধি মোঃ হেলাল উদ্দিন লিটন, প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও আমার সংবাদের প্রতিনিধি মোঃ সেলিম রেজা, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক মতবাদের প্রতিনিধি তরুন কুমার দাস, প্রেসক্লাবের যুগ্ম-সম্পাদক ও বরিশালের আজকালের প্রতিনিধি এম এ হান্নান, প্রেসক্লাবের যুগ্ম-সম্পাদক ও সকালের সময়ের প্রতিনিধি জিহাদ আহাম্মেদ, প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ও বরিশাল বার্তার প্রতিনিধি আক্তার হাওলাদার, প্রেসক্লাবের সদস্য ও সকাল সংবাদের প্রতিনিধি আরিফ হোসেন, দৈনিক ন্যায় অন্যায়ের প্রতিনিধি রুবেল চক্রবর্তী প্রমুখ।

সভায় আফজাল হোসেন বলেন, খুব দ্রুত সময়ে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের তজুমদ্দিন উপজেলা কমিটি গঠন করা হবে। মফস্বল সাংবাদিক ফোরামের লক্ষ হচ্ছে নির্যাতিত ও নিপিড়িত সংবাদিকদের পক্ষে কথা বলা।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই