তারিখ : ২৪ জুলাই ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলায় সড়ক দূর্ঘটনায় নিহত ১ আহত ১

পত্নীতলায় সড়ক দূর্ঘটনায় নিহত ১ আহত ১
[ভালুকা ডট কম : ২৩ জুন]
সড়ক দূর্ঘটনায় নওগাঁর পত্নীতলায় সাখোয়াত হোসেন (৪০) নামে একজন নিহত ও জিল্লুর রহমান নামে একজন আহত হয়েছেন। বুধবার পত্নীতলা উপজেলা সদর নজিপুর পৌরসভা এলাকার নজিপুর-সাপাহার সড়কের শেখ রাসেল মিনি স্টেডিয়াম (পাবলিক মাঠ সংলগ্ন) এলাকায় মটরসাইকেল ও ব্যাটারী চালিত ভ্যান রিক্সার মুখোমুখি সংঘর্ষে এ দূর্ঘটনা ঘটে।নিহত সাখোয়াত হোসেন উপজেলার ইছাপুর আজমতপুর এলাকার ইয়াছিন আলীর ছেলে। আহত জিল্লুর রহমান একই এলাকার মোঃ রবির ছেলে।

স্থানীয় সূত্রে জানাগেছে, জমি রেজিস্ট্রির উদ্দেশ্যে সাখোয়াত মটরসাইকেল যোগে নজিপুর সাবরেজিস্ট্রি অফিসের যাওয়ার পথে বুধবার বেলা আনুঃ ১১টায় নজিপুর-সাপাহার সড়কের শেখ রাসেল মিনি স্টেডিয়াম (পাবলিক মাঠ সংলগ্ন) নজিপুর বাজারের সংযোগ সড়কে পৌঁছলে বিপরিত দিক থেকে আসা একটি ব্যাটারী চালিত ভ্যান রিক্সার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে করে সাখোয়াত সহ তার সাথে থাকা জিল্লুর রহমান গুরুত্বর আহত হলে তাৎক্ষনিক তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে সাখোয়াতের অবস্থা বেগতিক হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে পথিমধ্যে তার মৃত্যু হয়। এ ব্যাপারে পত্নীতলা থানার অফিসার ইনচার্জ সামসুল আলম শাহ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই