তারিখ : ২৪ জুলাই ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলায় মদকসেবী ও জুয়াড়িসহ ১০জনকে আটক

নওগাঁর পত্নীতলায় মদকসেবী ও জুয়াড়িসহ ১০জনকে আটক করেছে র‌্যাব
[ভালুকা ডট কম : ২৩ জুন]
নওগাঁর পত্নীতলায় মাদক সেবনের সময় ৬মাদকসেবী ও ৪জুয়াড়িকে আটক করেছে র‌্যাব। বুধবার সন্ধ্যায় উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্প।

আটককৃতরা হলেন, মাদকসেবী ছোট চাঁদপুর গ্রামে শিপন মন্ডল (২৪), বড় চাঁদপুর গ্রামের অরুপ কুমার দাস (২৫), পুইয়া গ্রামের সুকুমার মালি (২০), জাহিদ হাসান (২৫), ইছাপুর গ্রামের অকুল চন্দ্র প্রামানিক (৩১) এবং সবুজ কুমার দাস (২৮)।এছাড়া জুয়াড়িরা হলেন, পত্নীতলা গ্রামের বাবুল হোসেন (৪৫), ফয়জুল হক (৩৫), দূর্গারায়াম গ্রামের ইউসুফ আলী (৩০), মহব্বত হোসেন (৩৩)। মাদকসেবী এবং জুয়াড়িদের বাড়ি পত্নীতলা উপজেলায়।

র‌্যাব-৫ জয়পুরহাট র‌্যাব ক্যাম্প কোম্পানী কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট মারুফ হোসেন খান বলেন, গোপন সংবাদে পত্নীতলা উপজেলার জিপুর ব্রিজের পশ্চিম পাশ হতে ৬ মাদকসেবী ও গোডাউন পাড়াস্থ আত্রাই নদীর পাশ হতে অভিযান চালিয়ে ৪ জুয়াড়িকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে পত্নীতলা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এবং প্রকাশ্য জুয়া আইন-১৮৬৭ অনুসারে পৃথক পৃথক মামলা দায়ের করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই