তারিখ : ২৪ জুলাই ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় খায়রুন্নেছা আফসারের প্রথম মৃত্যুবার্ষিকী পালিত

ভালুকায় শহীদ জননী খায়রুন্নেছা আফসারের প্রথম মৃত্যুবার্ষিকী পালিত
[ভালুকা ডট কম : ২৫ জুন]
ভালুকায় জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু’র মাতা শহীদ জননী বীর মুক্তিযোদ্ধা খাইরুন্নেসা আফসারের প্রথম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।এ উপলক্ষে তার পরিবারের পক্ষ থেকে শুক্রবার(২৫জুন) উপজেলার প্রায় দু’শতাধীক মসজিদে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।দোয়া শেষে সকল মুসল্লীদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

খায়রুন্নেছা আফসার বীর মুক্তিযোদ্ধা সাব সেক্টর কমান্ডার ও আফসার বাহিনীর প্রধান মরহুম মেজর আফসার উদ্দিন’র সহধর্মিণী, ময়মনসিংহ-১১,ভালুকা আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু’র মাতা ও ভালুকা উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ’র শাশুড়ী।

উল্লেখ্য বীর মুক্তিযোদ্ধা  খাইরুন্নেসা আফসার আজকের এইদিনে করোনাকে জয় করে ২৫জুন ১১.১৫ ঘটিকায় ঢাকাস্থ আনোয়ার খান মডার্ন হাসপাতালে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই