তারিখ : ২৪ জুলাই ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরের প্রবীণ আ’লীগ নেতা জয়নাল আবেদীন আর নেই

গৌরীপুরের প্রবীণ আ’লীগ নেতা জয়নাল আবেদীন সরকার আর নেই
[ভালুকা ডট কম : ২৫ জুন]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ২নং গৌরীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক প্রবীণ আওয়ামী লীগ নেতা দলিল লেখক জয়নাল আবেদিন সরকার (৭৫) বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় বার্ধক্যজনিত রোগে আক্রান্ত হয়ে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহে--- রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। ওইদিন রাত ৯-৩০মিনিটে উপজেলার ২নং গৌরীপুর ইউনিয়নের কোনাপাড়া গ্রামে মরহুমের নিজ বাড়িতে জানাযার নামাজ শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

প্রবীন নেতার মৃত্যুতে বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি, উপজেলা চেয়ারম্যান মো. মোফাজ্জল হোসেন খান, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা ডা. হেলাল উদ্দিন আহাম্মেদ, সাধারণ সম্পাদক বিধু ভূষণ দাস,জেলা পরিষদ সদস্য ও গৌরীপুর প্রেসক্লাবের আহবায়ক এইচ এম খায়রুল বাশার, প্রেসক্লাবের সদস্য সচিব মশিউর রহমান কাউসার মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও  মরহুমের শোকাহত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই