তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় মালবাহী ট্রাক -পিকআপ সংঘর্ষে নিহত-২

ভালুকায় মালবাহী ট্রাক -পিকআপ সংঘর্ষে নিহত-২
[ভালুকা ডট কম : ২৫ জুন]
ভালুকায় মধ্যরাতে মালবাহী ট্রাক-মিনি পিকআপ সংঘর্ষে দুই জন নিহত হয়েছে।  এ ঘটনায় গুরুত্বর আহত হয়েছেন আরও একজন।ঘটনাটি ঘটেছে শুক্রবার (২৫ জুন) দিবাগত রাত পৌনে ১টার দিকে ঢাকা-ময়মনসিংহ হাইওয়েতে উপজেলার ভরাডোবা নিশিন্দা এলাকায়।

ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, ঢাকা-ময়মনসিংহ হাইওয়ের ভরাডোবা নিশিন্দা এলাকায় একটি মালবাহী ট্রাক দাঁড়িয়ে ছিল। ঢাকার উদ্দেশ্যে শেরপুর থেকে ছেড়ে আসা দ্রুতগতির একটি মিনি পিকআপ নিশিন্দা এলাকায় নিয়ন্ত্রন হারিয়ে ওই ট্রাকের পেছনে সজোড়ে  ধাক্কা দেয়। এতে পিকআপের সামনের অংশ দুমড়ে-মুচড়ে ট্রাকের নিচে ডুকে যায়।

স্থানীয়রা ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে এসে ট্রাকের পেছন থেকে পিকআপটি বের করে। এ সময় পিকআপের সামনের অংশ কেটে চালককে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করতে পারলেও তার সঙ্গে থাকা দুইজনকে মৃত অবস্থায় উদ্ধার করেন। গুরুতর আহত পিকআপের চালককে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। তবে তাৎক্ষণিক আহত ও নিহত দুজনের নাম-ঠিকানা জানা যায়নি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই