তারিখ : ২৪ জুলাই ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় ফুটবল টুর্ণামেন্টের চ’ড়ান্ত খেলা অনুষ্ঠিত

নওগাঁয় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ জাতীয় ফুটবল টুর্ণামেন্টের চ’ড়ান্ত খেলা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৯ জুন]
“বঙ্গবন্ধুর পরিবার ক্রীড়াঙ্গনের বাতিঘর” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নওগাঁয় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট বালক (অনুর্ধ্ব-১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট বালিকা (অনুর্ধ্ব-১৭) জেলা পর্যায়ের প্রতিযোগিতার চ’ড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকেলে জেলা স্টেডিয়ামে এই খেলা অনুষ্ঠিত হয়।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সহযোগিতায় জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিস এই টুর্ণামেন্টের আয়োজন করে। টুর্ণামেন্টের চ’ড়ান্ত খেলায় বালিকাদের বিভাগে ধামইরহাট উপজেলা দল ২-০গোলে পোরশা উপজেলা দলকে অপরদিকে ট্রাইবেকারে নওগাঁ সদর উপজেলা দল পত্নীতলা উপজেলা দলকে ৬-৫গোলে হারিয়ে বিজয়ী হয়। প্রত্যন্ত গ্রামাঞ্চলের মেধাবী ফুটবল খেলোয়ারদের খুজে বের করাই এই টুর্ণামেন্টের প্রধান লক্ষ্য। টুর্ণামেন্টের সমাপনি ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী-বিজিত দলের মাঝে ট্রফি তুলে দেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: ইব্রাহিম।

এছাড়াও উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম রফিক, ভাইস চেয়ারম্যান ইলিয়াস রেজা তুহিন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মির্জা ইমাম উদ্দীন, পত্নীতলা উপজেলা নির্বাহী কর্মকর্তা লিটন সরদার, জেলা ক্রীড়া কর্মকর্তা আবু জাফর মাহমুদুজ্জামান, জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের সভাপতি মামুনুর রশিদ, জেলা রেফারী কমিটির সভাপতি আবুল কালাম আজাদ প্রমুখ। টুর্ণামেন্টে জেলার ১২টি বালক ও ১২টি বালিকা দল অংশ গ্রহণ করে। গত ২৪জুন এই ট’র্ণামেন্টের শুরু হয়।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই