তারিখ : ২৪ জুলাই ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরা ও চরফ্যাশন ফুটবল প্রীতি ম্যাচ অনুষ্ঠিত

মনপুরা ও চরফ্যাশন ফুটবল একাদশের মধ্যকার প্রীতি ম্যাচ অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৯ জুন]
ভোলার মনপুরা ও চরফ্যাশন ফুটবল একাদশের মধ্যকার প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। এতে চরফ্যাশন ফুটবল একাদশ  ৩-১ গোলের ব্যবধানে মনপুরা ফুটবল একাদশকে পরাজিত করে। খেলায় একা ২ গোল করে বিশেষ নৈপুণ্যের জন্য ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন চরফ্যাশনের স্ট্রাইকার মোঃ মিলন।

বোরবার (২৭ জুন) বিকেল সাড়ে ৪ টায় উপজেলার হাজীর হাট সরকারী মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠে এই খেলা উনুষ্ঠিত হয়।খেলা শেষে বিজয়ী চরফ্যাশন উপজেলা ফুটবল একাদশের হাতে পুরষ্কার তুলে দেন মনপুরা উপজেলা নির্বাহী অফিসার মোঃ শামীম মিঞা।

এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ ইলিয়াস মিয়া, ছমেদপুর বাংলাবাজার মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল বাসেত, উপজেলার রামনেওয়াজ ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক মোঃ নিজাম উদ্দিন মিয়া।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই