তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে ছিনতাইয় মামলা আ.লীগ নেতা ও তার ছেলের বিরুদ্ধে

সখীপুরে টেন্ডার ছিনতাইয়ের অভিযোগে আ.লীগ নেতা ও তার ছেলের বিরুদ্ধে মামলা
[ভালুকা ডট কম : ৩০ জুন]
টাঙ্গাইলের সখীপুরে আওয়ামীলীগ নেতা নবু ও তার ছেলের বিরুদ্ধে  বহেড়াতৈল ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা সদস্যের হাত থেকে খেয়াঘাট ইজারার দরপত্র ছিনিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। গত ২৯ জুন মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।এ ঘটনায় উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক নজরুল ইসলাম নবু ও তার ছেলে লিঙ্কন মিয়ার বিরুদ্ধে  বহেড়াতৈল ইউনিয়ন পরিষদের সংরক্ষিত (৭, ৮, ৯)ওয়ার্ডের মহিলা ইউপি সদস্য রেনু আক্তার বাদী হয়ে সখীপুর থানায় মামলা করেছেন।

জানা যায়, উপজেলার বহেড়াতৈল বাজার খেয়াঘাট এক বছরের জন্য ইজারা দেওয়ার লক্ষ্যে গত ২১ জুন দরপত্র আহ্বান করা হয়। শিডিউল  কেনার সর্বশেষ তারিখ ছিল ২৮ জুন। ১০ জন ইজারা  নেওয়ার জন্য শিডিউল কেনেন বহেড়াতৈল ইউনিয়ন পরিষদের  সংরক্ষিত মহিলা  ইউপি সদস্য  রেনু আক্তার।  গত ২৯ জুন মঙ্গলবার  বেলা ১টা পর্যন্ত দরপত্র জমা  দেওয়ার  শেষ সময় নির্ধারণ করা হয়।  বেলা ১১টায় আওয়ামী লীগ  নেতা নজরুল ইসলাম প্রথম দরপত্র জমা  দেন।এরপর দুপুর সাড়ে ১২টার দিকে মহিলা ইউপি সদস্য রেনু বেগম দরপত্র জমা দিতে ইউএনও কার্যালয়ের সামনে এলে আ.লীগ নেতা  নজরুল ইসলাম  নবু ও তার ছেলে লিঙ্কন মিয়া রেনু আক্তারের কাছ  থেকে দরপত্র  জোরপূর্বক ছিনিয়ে নিয়ে চলে যায়। রেনু আক্তার বিষয়টি পরক্ষণেই উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অবগত করেন।

এ ব্যপারে ইউপি সদস্য  রেনু আক্তার বলেন, নবু ও তার ছেলে লিঙ্কন আমার হাত  থেকে  জোরপূর্বক দরপত্রসহ সংশ্লিষ্ট কাগজপত্র  কেড়ে নিয়ে ঘটনাস্থল ত্যাগ করেন। আমি বাপ-বেটা দুজনকে আসামি করে সখীপুর থানায় মামলা করেছি।

মামলার তদন্তকারী কর্মকর্তা সখীপুর থানার পরিদর্শক (তদন্ত)  মো. ছাইফুল ইসলাম বলেন,  নজরুল ইসলাম  নবু ও তার ছেলে লিঙ্কন মিয়ার বিরুদ্ধে রেনু আক্তারের মামলা করার কথা স্বীকার করেন।এ বিষয়ে জানতে চাইলে  উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক নজরুল ইসলাম তাদের বিরুদ্ধে আনিত সকল অভিযোগ অস্বীকার করেন।উপজেলা নির্বাহী কর্মকর্তা  চিত্রা শিকারী  বলেন, এ ঘটনার কারণে ওই  খেয়াঘাটের ইজারার দরপত্র  আপাতত স্থগিত করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই